প্রেমিকের হাত ধরে পার্টিতে অনন্যা!

প্রেমিকের হাত ধরে পার্টিতে অনন্যা!

বিনোদন

অক্টোবর ২২, ২০২২ ১০:২১ পূর্বাহ্ণ

খুব বেশি দিন হয়নি বড় পর্দায় পা রেখেছেন চাঙ্কি পাণ্ডের কন্যা অনন্যা পাণ্ডে। কাজের চেয়ে ব্যক্তিগত জীবনে একাধিক প্রেমের সম্পর্কে জড়িয়ে খবরের শিরোনাম হয়েছেন তিনি।

ফের অনন্যার নাম জড়িয়েছে অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে। সম্প্রতি ‘কফি উইথ করন’ অনুষ্ঠানে আদিত্যকে ‘হট’ বলে মন্তব্য করেন অনন্যা। এবার সেই আদিত্যর হাত ধরে পার্টিতে হাজির হলেন এই নায়িকা। মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে এ জুটিকে একসঙ্গে দেখা যায়। যার কিছু স্থিরচিত্র প্রকাশ্যে এসেছে। যা নিয়ে চলছে জোর আলোচনা।

প্রকাশিত ছবিতে দেখা যায়, কালো রঙের শেরওয়ানি পরেছেন আদিত্য। তার সঙ্গে রং মিলিয়ে সাদা-কালো রঙের থ্রি পিস পরেছেন অনন্যা পাণ্ডে। এমনকী একসঙ্গে পোজ দিয়ে ছবিও তুলেন তারা। এমন সাজে দুজনকে দেখে নেটিজেনরা বলছেন- ‘যুগ যুগ জিও’।

ক্যারিয়ার ছোট হলেও অনন্যার প্রেমের তালিকা বেশ লম্বা। করন জোহর তার শোয়ে ইশান-কার্তিক আরিয়ানের সঙ্গে অনন্যার সম্পর্কের বিষয় তুলেছিলেন। আর সেখানে অনন্যা জানিয়েছিলেন, অতীতে পড়ে থাকতে চান না তিনি। আর আদিত্য রায় কাপুরের প্রসঙ্গ উঠতেই এ অভিনেত্রী বলেছিলেন, ওকে আমার হট লাগে। শহিদের ভাই ইশানের সঙ্গে সম্পর্ক নিয়ে বেশ সিরিয়াস ছিলেন অনন্যা। শহিদের স্ত্রী মীরা অনন্যার খুব প্রশংসাও করেছিলেন। তাদের পারিবারিক অনুষ্ঠানেও সেইসময় যোগ দিতেন অনন্যা।

এদিকে ‘আশিকি টু’ সিনেমায় কাজ করার পর শ্রদ্ধা কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান আদিত্য রায় কাপুর। এরপর হেমা-কন্যা অহনা দেওলের সঙ্গেও নাম জড়ায় তার। তবে সুপার মডেল হিসেবে পরিচিত ডিভা ধাওয়ানের সঙ্গে তার প্রেমের সম্পর্ক বেশি আলোচনায় ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *