নোয়াখালীতে পিক-আপ ও গরুসহ ৪জনকে গ্রেফতার করেণ পুলিশ

দেশজুড়ে

জানুয়ারি ২০, ২০২৩ ৩:০৯ অপরাহ্ণ

রিপন মজুমদার জেলা প্রতিনিধি,

নোয়াখালীর সুধারাম থানা পুলিশ অভিযান পরিচালনা করে ৪জনকে গ্রেফতার ও ব্যাবহৃত পিক-আপ এবং গরু সহ উদ্ধার করেন।

বিভিন্ন সূত্র থেকে নোয়াখালী জেলার পুলিশ সুপার মোঃ শহীদুল ইসলাম পিপিএম(বার) সংবাদ পান যে, নোয়াখালী জেলার বিভিন্ন থানায় গরু চুরির ঘটনা ঘটছে। এ-ই সংবাদের ভিত্তিতে জেলা পুলিশ সুপার মোঃ শহিদুল ইসলাম পিপিএম (বার), সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ কে গরু চোর চক্রকে সনাক্ত ও গ্রেফতারের জন্য নির্দেশ দেন।
পুলিশ সুপারের নির্দেশে সুধারাম থানার একটি চৌকস দল পুলিশ পরিদর্শক (অপরেশন) দেবাশীষ সরকার ও এস আই সুধন চন্দ্র দাসের নেতৃত্বে কাজ করতে থাকে। এ-ই ধারাবাহিকতায় শুক্রবার ১৯ জানুয়ারী রাতভোর উক্ত টিম নোয়াখালী জেলার সুধারাম, বেগমগঞ্জ ,কবিরহাট থানায় ও ফেনী জেলার বিভিন্ন থানায় অভিযান পরিচালনা করে গরু চোরচক্র ৪জনকে আটক করে করেন, আটককৃতরা হলো আরিফ(১৯) পিতা আব্দুল মজিদ গ্রাম করিমপুর, মনির(১৯) পিতা অজ্ঞাতা নামা গ্রাম হাজীপুর, উভয় বেগমগঞ্জ নোয়াখালী, ইউসুফ (৬১) পিতা সৈয়দ আলী, হেদায়েত উল্যাহ (৩৫) পিতা সিরাজুল ইসলাম উভয় গ্রাম হকদি থানা ফেনী জেলা, তাদের ফেনী জেলা থেকে গ্রেফতার করা হয়।
পরবর্তীতে আসামীদের স্বীকারোক্তি মূলে ০৩ টি চোরাই হওয়া গরু ফেনী জেলার হকদি এলাকা থেকে উদ্ধার করা হয়।আসামীদের তথ্যমতে গরুচোর চক্রের মূল হোতা আফসারকে গ্রেফতারের জন্য চট্টগ্রামের আকবরশাহ থানা এলাকায় অভিযান পরিচালনা করা কালে, প্রধান আসামি আফছার চোরাইকাজে ব্যাবহৃত পিক-আপ রেখে পালিয়ে যায়।
চোরাই কাজে ব্যাবহৃত পিক-আপটি জব্দ করেছেন পুলিশ ।
আসামীদের জিজ্ঞাসাবাদ করে জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা পলাতক আফসারের নেতৃত্বে তার নোয়াখালী,চাদপুর,কুমিল্লা,ফেনী ও চট্টগ্রাম এলাকায় দীর্ঘদিন ধরে গরু চুরি করে আসছেন। উক্ত ঘটনায় আইনগত ব্যাবস্থা প্রক্রিয়াধীন চলছে, বর্তমানে তারা থানার হেফাজতে আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *