নোয়াখালীতে কলেজ ছাত্রীর অশ্লীল ভিডিও ধারণ করে চাঁদা দাবি গ্রেফতার ৩

দেশজুড়ে

নভেম্বর ২৮, ২০২২ ১১:১৪ অপরাহ্ণ

রিপন মজুমদার জেলা প্রতিনিধি:

নোয়াখালীতে প্রেমের ফাঁদে ফেলে কলেজছাত্রীর অশ্লীল ভিডিও ধারণ করে তা ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে চাঁদা দাবির অভিযোগে তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৮ নভেম্বর) দুপুরে তাদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন নোয়াখালীর সুবর্ণচর উপজেলার জাহাজমারা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউনুছের ছেলে তানভীর আহম্মেদ শুভ, একই এলাকার সাইফুল ইসলামের ছেলে জুলফিকার ইসলাম নাঈম ও সদর উপজেলার কালাদরাপ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আবদুল মালেকের ছেলে আরিফুল ইসলাম সৈকত।

জানা গেছে কলেজ ছাত্রীর (১৮) সাথে একই কলেজে পড়ার সুবাদে তানভির আহমেদ শুভর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরবর্তীতে বিভিন্ন সময় কৌশলে ওই ছাত্রীর মোবাইল দিয়ে মোবাইলে নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে, যা পরবর্তীতে তানভীর নিজের মোবাইলে নিয়ে নেয়। নগ্ন ছবি ও ভিডিও নেওয়ার কয়েকদিন পর থেকে ছাত্রীর সাথে যোগাযোগ বন্ধ করে দেয় শুভ।
কিছুদিন আগে শুভ তার বন্ধু সৈকত ও নাঈমকে ওই ছাত্রীর নগ্ন ভিডিও গুলে তাদের মোবাইলে দিয়ে দেয়। ঐ ছত্রি বিষয়টি জানতে পেরে শুভর সাথে ফোনে যোগাযোগ করে এবিষয়ে জানতে চাইলে সে ভিডিওগুলো কেটে দিবে বলে ৫০হাজার টাকা চাঁদা দাবি করে।

এ ব্যাপারে ভুক্তভোগির পক্ষ থেকে তার বাবা থানায় অভিযোগ করা হলে পুলিশ পৃথক পৃথক ভাবে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করেণ। আসামি শুভর কাছ থেকে তার ব্যবহৃত মোবাইল জব্দ করা হয়েছে।

সুধারাম মডেল থানার ওসি আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় ভুক্তভোগির বাবা বাদি হয়ে আসামিদের বিরুদ্ধে পর্ণোগ্রাফী নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। আসামিদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *