নিজের লেখা গান নিয়ে হাজির হচ্ছেন তাহসান

নিজের লেখা গান নিয়ে হাজির হচ্ছেন তাহসান

বিনোদন

নভেম্বর ১, ২০২২ ৯:২৪ পূর্বাহ্ণ

তাহসান খান। গান দিয়ে রূপালি জগতে তার পথচলা শুরু হলেও বহুমুখী প্রতিভার অধিকারী এই গায়ক। অভিনয়ে ব্যস্ত সময়ও পার করেছেন তিনি। হয়েছেন বিভিন্ন কোম্পানির শুভেচ্ছাদূতও। কিন্তু নিজের পরিচয় ভুলে যাননি তাহসান। আর সেই কারণেই দীর্ঘদিন পর আবারো নিজের লেখা গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন তিনি।

ঘটনাটি দুই বছর আগের। একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছিলেন তাহসান। সেখানে জিঙ্গেল আকারে কিছু লাইনও গেয়েছিলেন তিনি। ‘কোনো এক ভোরে/ ধোঁয়া ওঠা চায়ের কাপে/ তোমার সাথে সকাল দেখবো/ সেই তুমি কে-’। সেই লাইনগুলো দর্শকমহলে বেশ সাড়াও পেয়েছিল। আর তাই এবার এই লাইনগুলো দিয়েই ‘সেই তুমি কে’ শিরোনামের গান নিয়ে হাজির হচ্ছেন হালের জনপ্রিয় এই গায়ক।

গানটির কথা লেখার পাশাপাশি সুর করেছেন তাহসান নিজেই। আজ (৩১ অক্টোবর) প্রকাশ হতে যাচ্ছে এটি। গানের প্রসঙ্গে তাহসান বলেন, ‘সেই তুমি কে’ নিয়ে প্রায় তিন বছর কাজ করেছি। আগেই কাজটি করার কথা ছিল। কিন্তু করোনার কারণে পিছিয়ে যায়, অবশেষে কাজটি শেষ করতে পেরেছি। গানটি লেখা আমার। সুর করেছি আমি আর সাজিদ সরকার। সংগীতায়োজন করেছেন সাজিদ।

তাহসান খান আরো বলেন- একটা সময় গান লিখতাম নিজের জন্য। পরে মানুষের কাছ থেকে প্রত্যাশা আসতে থাকে তখন শ্রোতাদের জন্য লিখতে থাকি। এতো বছর পর আবার মনে হলো, নিজের জন্য গান লিখতে চাই। সেই চিন্তা থেকেই ‘সেই তুমি কে’ গানটি লেখা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *