‘ভিডিওগুলো নামিয়ে ফেলুন, নইলে বিপদে পড়বেন’

‘ভিডিওগুলো নামিয়ে ফেলুন, নইলে বিপদে পড়বেন’

বিনোদন স্পেশাল

জুলাই ৩, ২০২৩ ৯:৫২ পূর্বাহ্ণ

এবারের ঈদুল আজহার অন্যতম আলোচিত সিনেমা ‘প্রিয়তমা’র বেশ কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যা প্রেক্ষগৃহ থেকে মুঠোফোনে ধারণ করা হয়েছে। এজন্য সাইবার ক্রাইমের দ্বারস্থ হয়েছেন সিনেমাটির পরিচালক হিমেল আশরাফ।

পরিচালক বলেন, হল থেকে ভিডিও করে যারা অনলাইনে দিচ্ছেন, তাদের তালিকা সাইবার ক্রাইমে দেওয়া হয়েছে। যদি বিপদে পড়তে না চান, তাহলে ভিডিওগুলো নামিয়ে ফেলুন। প্রায় ২২ হাজার ফুটেজ আমরা ডিলিট করেছি এবং করছি।

অর্থের বিনিময়ে সিনেমার মিথ্যা রিভিউকারীদের উদ্দেশে এই নির্মাতা বলেন, সিনেমা একটি প্রোডাক্ট। টাকার বিনিময়ে আপনি কোনো একটা সিনেমার প্রশংসা, সুনাম করতেই পারেন। কিন্তু আপনি একটা সিনেমা থেকে টাকা খেয়ে অন্য সিনেমার বদনাম করবেন, অপপ্রচার করবেন, খারাপ রিভিউ দেবেন সেটা কিন্তু অন্যায়, অপরাধ।

হিমেল আশরাফের কথায়, কোনো সিনেমাই ত্রুটিমুক্ত নয়, আপনি সিনেমা দেখেন, ভালো না লাগলে অবশ্যই গঠনমূলক সমালোচনা করবেন। কিন্তু যদি টাকা খেয়ে সিনেমার বদনাম করেন তাইলে আপনি অসৎ মানুষ, আপনার বিচার হবে, অবশ্যই হবে। প্রকৃতিই আপনার বিচার করবে। আর যারা এসব করায় তারাও সমান অপরাধী, অসৎ, বিবেকহীন এবং পরাজিত অমানুষ।

অন্যদিকে, সুড়ঙ্গ টিমের নায়িকা তমা মির্জাও জানিয়েছেন- তাদের সিনেমার ভিডিও অনলাইনে ছড়িয়েছে। যারা এটা করছেন তাদের বিরুদ্ধে সাইবার ক্রাইমে অভিযোগ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *