ব্যক্তিজীবনে মদপান করেন না এই বলি তারকারা

ব্যক্তিজীবনে মদপান করেন না এই বলি তারকারা

বিনোদন স্পেশাল

অক্টোবর ৩০, ২০২২ ১১:০৮ পূর্বাহ্ণ

বাইরে থেকে বোঝা কঠিন তাদের ব্যক্তিগত জীবন কতটুকু নিয়ন্ত্রিত। কিন্তু যারা ব্যক্তিগত জীবনে এগিয়ে থাকে, একথা বুঝতে বাকি থাকে না যে-এরা নিয়ন্ত্রিত জীবন যাপন করে। বলিউডে ব্যক্তিজীবনে মদপান করেন না-এমন ছয় তারকাকে নিয়ে আজকের আয়োজন।

১. প্রথমেই নাম নিতে হয় অমিতাভ বচ্চনের। ১১ অক্টোবর ৮০ বছরে পা দিয়েছেন বিগ বি। অসম্ভব ডিসিপ্লিন মেনে চলেছেন সুপার তারকা। কোনওদিনও মদ ছুঁয়ে দেখেননি। যদিও অভিনয় করার সময় মদ্যপের অভিনয় করেছেন একাধিকবার। কিন্তু তা করার সময়ও তিনি মদ স্পর্শ করেননি।

২. শিল্পা শেট্টি – নিজে তো বটেই, চারপাশের সকলকে, এমনকী অনুরাগীদেরও সুস্থ জীবন কাটানোর পরামর্শ দেন শিল্পা। তিনি মদ্যপান করেন না এক্কেবারেই।

৩. সিদ্ধার্থ মালহোত্র – নিয়ন্ত্রণে জীবন কাটান সিদ্ধার্থ। ফিটনেস নিয়ে খুঁতখুঁতে। ইন্ডাস্ট্রির অন্দরের খবর, তিনি নাকি মদ্যপান করেন না।

৪. জন আব্রাহাম – এমন এক অভিনেতা যিনি খাওয়াদাওয়াও করেন খুবই মেপে। জন সেই ব্যক্তি যিনি মনে করেন, মদ পান করলে জীবনে পিছিয়ে পড়তে হয়।

৫.দীপিকা পাড়ুকোন – ‘ককটেল’ ছবির নায়িকা তিনি ঠিকই। মদ্যপের দুর্দান্ত অভিনয়ও করেছিলেন। কিন্তু জানেন কি, এহেন দীপিকার খাদ্যতালিকায় অ্যালকোহল কোনওদিনও জায়গা করে নিতে পারেনি।

৬. অক্ষয় কুমার – মদ তো খানই না। উপরন্তু, মদ্যপান করার মানুষদের থেকে শতহস্ত দূরে থাকেন। এই তালিকায় তিনি থাকবেন না, হতেই পারে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *