যে ভিডিও ছেড়ে এবার আলোচনার জন্ম দিলেন পূজা চেরী

যে ভিডিও ছেড়ে এবার আলোচনার জন্ম দিলেন পূজা চেরী

বিনোদন

নভেম্বর ১, ২০২২ ৯:২২ পূর্বাহ্ণ

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পূজা চেরী। সম্প্রতি শাকিব খানের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন নিয়ে বেশি আলোচনায় আসেন তিনি। বিষয়টিকে গুঞ্জন দাবি করে সবকিছুকে পাশ কাটিয়ে প্রতিনিয়ত নিজের দ্যুতি ছড়িয়ে চলেছেন এই নায়িকা।

পূজা চেরি সোশ্যাল মিডিয়ায় বেশ সরব। প্রতিনিয়ত বিভিন্ন লুকে ছবি পোস্ট করতে দেখা যায় তাকে। পূজার সেই ছবিগুলো বরাবরই নেটিজেনদের নজর কাড়ে।

রোববার (৩০ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি পোস্ট করেন পূজা। হলুদ শাড়ির সঙ্গে কালো ব্লাউজ, চোখে কালো চশমা, হাতভর্তি চুড়ি, পায়ে হাই হিল পরে ক্যামেরায় পোজ দিয়েছেন তিনি। কখনো শুয়ে বই পড়ছেন, কখনো বা লাল গোলাপ ঠোঁটে আটকে রেখেছেন। ছবিতে আবেদনময়ী এক পূজাকে আবিষ্কার করেছেন তার অনুরাগীরা।

এই ছবির পরেই ফটোশুটের ভিডিও প্রকাশ করেছেন পূজা। আর এই ভিডিও হুমড়ি খেয়ে দেখছে নেটিজেনরা। শুধু তাই নয় মন্তব্যের বন্যা বয়ে যাচ্ছে। নেতিবাচক-ইতিবাচক দুই ধরনের মন্তব্যই দেখতে পাওয়া যাচ্ছে।

উল্লেখ্য, পূজা চেরী বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের বর্তমান সময়ের একজন জনপ্রিয় অভিনেত্রী ও মডেল। মডেলিং ও শিশুশিল্পী হিসেবে তার কর্মজীবন শুরু হয়। ২০১২ সালে মাত্র ১২ বছর বয়সে প্রথম শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন ‘ভালবাসার রঙ’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে। শিশুশিল্পী হিসেবে কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের পর ‘নূর জাহান’ (২০১৮) দিয়ে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *