‘থানা পুলিশ দিয়ে সবসময় সবকিছু হয় না’: জায়েদ খান

বিনোদন

নভেম্বর ২৫, ২০২৩ ১২:৫৩ অপরাহ্ণ

 

থানা পুলিশ দিয়ে সবসময় সবকিছু হয় না, ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশা ইস্যুতে চিত্রনায়ক জায়েদ খান এমন মন্তব্য করেছেন। শুক্রবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর মিরপুর-১ নম্বরে একটি শোরুম উদ্বোধনে এসে সংবাদিকদের এক প্রশ্নের জবাবে এমন মন্তব্য করেন তিনি।

জায়েদ খান বলেন, সবসময় সবকিছু থানা পুলিশ দিয়ে হয় না। বিনোদন সাংবাদিক আর অভিনয়শিল্পীরা একে অন্যের পরিপূরক। সবাই সবার সাথে মিলে মিশে থাকব, সবাই সবার ভালোবাসায় থাকব, সবাই সবার বিপদেআপদে পাশে দাঁড়াব। সাংবাদিকরাই আমাদের বিপদে পাশে দাঁড়ায়। এদের সাথে দূরত্ব থাকাটা বোকামি।

জায়েদ খান আরও বলেন, ওর যে সংগঠনগুলো আছে তারা কেন এতদূর আসতে দিল আমি জানি না। অভিনয়শিল্পী সংঘ বা বড় বড় প্রডিউসার সংগঠনগুলো রয়েছে তারাও কেন এটাকে এতদূর আসতে দিল আমি জানি না। এটা আরও আগেই সমাধান করা উচিত ছিল। কেন সাংবাদিকরা রাস্তায় নামবে একটা শিল্পীর জন্য।

তিনি বলেন, আমাকে মানুষ এমনি বলে আমি ফালতু কথা বলে বেড়াই। এগুলো আসলে কী সেটা আমি জানিও না। সে তো আমার মিডিয়ার কেউ না, ছোট পর্দার মানুষজনের সাথে আমার যোগাযোগও কম। আমি সিনেমার মানুষ, সিনেমা নিয়ে থাকি, সিনেমার মানুষদের ভোটে নির্বাচিত। আর কার কী হয়েছে- এ বিষয়গুলো না মন্তব্য করা অশিক্ষিত, অবুদ্ধিমানের কাজ।

তিনি আরও বলেন, জায়েদ খান সৎ, অনেস্ট, স্বচ্ছ্ জায়েদ খানের মধ্যে কোনো লুকোচুরি আর ছলচাতুরি নেই। শিল্পীরা মোমের মতো হবে, উদার হবে, মানুষ ভালোবাসবে। আমাকে কত মানুষ হাত বাড়িয়ে দিয়েছে। আমি তাদের সম্মান দিয়ে হাত বাড়িয়ে দিয়েছি- এটা হচ্ছে শিল্পী। শিল্পী হচ্ছে একটা মানুষের আইডল, স্বপ্নের জায়গা, মোমের মতো নরম। একে দেখে মানুষ ভালোবাসবে, একে আদর করে কাছে যাবে,এর ব্যবহারও হবে পরিমিত, খুব নমনীয়। রাগ কিন্তু মানুষের সামনে দেখানো যাবে না, এর ব্যক্তি লাইফ মানুষের সামনে আশা যাবে না।

পর্দার অন্তরালে রাখতে হয় অনেক বিষয়। এখন এমন ট্রেন্ড হয়েছে সবাই ফেসবুকে লিখে, সবাইকে জানায়। এটা খারাপ দিক বলেও জানান তিনি। সব শিল্পীকে ব্যক্তি লাইফ নিয়ন্ত্রিত হওয়া উচিত বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *