আরশের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খুললেন ফারিন

বিনোদন

অক্টোবর ১৯, ২০২৩ ২:৫৫ অপরাহ্ণ

আরশের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খুললেন ফারিন

ছোট পর্দার অভিনেতা আরশ খান ও অভিনেত্রী ফারিন খান। সম্প্রতি সময়ে একসঙ্গে জুটি বেঁধে বেশ কয়েকটি নাটকে কাজ করেছেন এই জুটি। পর্দায় এই জুটির রসায়ন বাস্তব জীবনের প্রেমের গুঞ্জনকেও জোরালো করেছে। শোবিজ অঙ্গনে তাদের সম্পর্কের খবরও শোনা যাচ্ছে।

শুরু থেকে প্রেমের বিষয়টি নিয়ে দু’জনেই চুপ থাকলেও সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে আরশের সঙ্গে সম্পর্কের খবরে অবস্থান পরিষ্কার করেছেন ফারিন। ফারিনের দাবি, এই অভিনেতার আরশের সঙ্গে কোনো প্রেমের সম্পর্কে নেই তিনি।

ফারিন বলেন, ‘আরশের সঙ্গে আমার প্রেমের সম্পর্কের খবরটি ভুয়া। আমাদের এখানে পরপর একসঙ্গে জুটি বেঁধে কাজ করলে কিছুদিনের মধ্যেই তাদের প্রেমের গল্প ছড়িয়ে পড়ে। আরশের সঙ্গে যেহেতু পরপর কয়েকটি কাজ করেছি, তাই আমাদেরকে নিয়েও এই গুঞ্জন ছড়িয়েছে।’

তবে এই অভিনেত্রীর মন্তব্য, ‘একদিক দিয়ে এই গুজব ভালোও, দর্শক জুটির মধ্যে রসায়ন খুঁজে পান। এতে পর্দায় জুটির রসায়ন জমে। হয়তো দর্শক আমাদের জুটিকে পছন্দ করেছেন।’

গত দুইমাস ধরে ফারিন খান নিয়মিত ছোটপর্দায় কাজ করছেন। কাজল আরেফিন অমির ‘ফিমেল ৩’, মাবরুর রশিদ বান্নাহর ‘প্রাণ দিতে চাই’, মোহন আহমেদের ‘প্রেম মহব্বত’সহ এ পর্যন্ত বেশ কিছু নাটকে কাজ করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *