ঢাকাস্থ শ্রীবরদী-ঝিনাইগাতী কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন-২০২৩ অনুষ্ঠিত

ঢাকাস্থ শ্রীবরদী-ঝিনাইগাতী কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন-২০২৩ অনুষ্ঠিত

দেশজুড়ে

ফেব্রুয়ারি ৭, ২০২৩ ১:২১ পূর্বাহ্ণ

তৌহিদ সাগর

ঢাকাস্থ শ্রীবরদী-ঝিনাইগাতী কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। ৩ ফেব্রুয়ারি, শুক্রবার সাভারের নন্দন পার্কে ছিল এই আয়োজন।

সকাল ৮টায় ঢাকার মানিক মিয়া এভিনিউ সহ বিভিন্ন এলাকা থেকে বাস, প্রাইভেট কার ও মাইক্রোবাসযোগে ঢাকায় বসবাসরত শেরপুর জেলার ঢাকাস্থ শ্রীবরদী-ঝিনাইগাতী কল্যাণ সমিতির সম্মানিত সদস্যবৃন্দ স্বতস্ফূর্তভাবে পরিবার পরিজন নিয়ে সাভারের নন্দন পার্কে উপস্থিত হন। এসময় বার্ষিক বনভোজন যেন এক পারিবারিক মহামিলন মেলায় রূপ নেয়।

বনভোজন ২০২৩ বাস্তবায়ন উপ কমিটির আহ্বায়ক সমিতির সিনিয়র সহ সভাপতি এ এন এম শফিকুল ইসলামের সভাপতিত্বে এবং বাস্তবায়ন উপ কমিটির সদস্য সচিব ও সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক এ এইচ এম ইকবাল হোসাইন অন্তর এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকাস্থ শ্রীবরদী-ঝিনাইগাতী কল্যাণ সমিতির সভাপতি ও পররাষ্ট্র সচিব (মেরিটাইম অ্যাফেয়ার্স ইউনিট) রিয়ার এডমিরাল (অব.) মোঃ খুরশেদ আলম।

সকাল সাড়ে ৯টায় সমিতির সদস্যবৃন্দ নন্দন পার্কে পৌঁছামাত্র সমিতির পক্ষ থেকে সকলকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে সকালের নাস্তা পরিবেশন করা হয়। ১১টা থেকে ১২টা পর্যন্ত পিকনিকে অংশগ্রহণকারী বাচ্চাদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়। পরে বনভোজন কমিটি কর্তৃক পার্কের ১২টি ফ্রী রাইডে উঠে আনন্দ করার সুযোগ দেওয়া হয় বাচ্চাদের।

দুপুরের খাবারের পর শুরু হয় খেলাধুলা। এর মধ্যে ছিল- মেয়েদের জন্য ট্রাইব্রেকারে ফুটবল খেলা, পুরুষদের জন্য ঝুড়িতে বল নিক্ষেপ, হাউজি ইত্যাদি। খেলার পর পুরস্কার বিতরণ করেন সমিতির সভাপতি রিয়ার এডমিরাল (অব.) মোঃ খুরশেদ আলম। এছাড়া বনভোজনে আকর্ষণীয় লটারিরও ব্যবস্থা করা হয়।

ঢাকাস্থ শ্রীবরদী-ঝিনাইগাতী কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন-২০২৩ অনুষ্ঠিত

বিকাল ৫টায় সমিতির পক্ষ থেকে এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। এখানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক ড. মোঃ আশরাফ আলী। এছাড়াও বক্তব্য রাখেন সমিতির সহ সভাপতি ডাঃ সামছুন নাহার শিরীন, যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম রফিকুল ইসলাম রফিক, মোঃ রেজাউল ইসলাম রেজু, ডাঃ মোঃ জাকির হোসেন।

বনভোজনে আরও উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ মোঃ শরিফুল ইসলাম শরীফ, অ্যাড. রেজাউল করিম নয়ন, ইঞ্জি. ইলিয়াস হোসেন লিটন, সাংগঠনিক সম্পাদক মামুন খান, রাশেদুজ্জামান রাশেদ, আব্বাস আলী, মিজানুর রহমান মিলন, বদিউজ্জামাল রিপন, সিদ্দিকুর রহমান, ইঞ্জি. তৌহিদুর রহমান, ইঞ্জি. আনিসুজ্জামান মানিক, কোষাধ্যক্ষ এবিএম রসিদুজ্জামান রিপন, আইন সম্পাদক অ্যাডভোকেট মনিরুজ্জামান (শাশ্বত মনির), শিক্ষা ও ছাত্র কল্যাণ সম্পাদক ফয়জুন নাহার লাভলী, দপ্তর সম্পাদক ছামিউল হক, মহিলা সম্পাদক হাসনা বেগম, যুব ও ক্রীড়া সম্পাদক নাজমুল হুদা রকি, সমাজ কল্যাণ সম্পাদক ওসমান গনী, শিল্প ও বাণিজ্য সম্পাদক নাজমুল হাসান, মানব সম্পদ উন্নয়ন সম্পাদক জান্নাতুল ফেরদৌস, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জি. রুবেল মিয়া, অভ্যর্থনা ও আপ্যায়ন সম্পাদক ইঞ্জি. আবুল হাসেম দূর্জয়, আমজাদ হোসেন বাবুল, ইঞ্জি. আসাদুজ্জামান আসাদ, সুলায়মান গুলডেন, রফিকুল ইসলাম ডালিম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *