গোপালগঞ্জ জেলা সমিতি, ঢাকার বার্ষিক বনভোজন ২০২৩ অনুষ্ঠিত

গোপালগঞ্জ জেলা সমিতি, ঢাকার বার্ষিক বনভোজন ২০২৩ অনুষ্ঠিত

দেশজুড়ে

ফেব্রুয়ারি ৭, ২০২৩ ১:১৩ পূর্বাহ্ণ

এ আর রাজ

জাঁকজমকপূর্ণভাবে অনুষ্ঠিত হলো গোপালগঞ্জ জেলা সমিতি, ঢাকার বার্ষিক বনভোজন ২০২৩। ৪ ফেব্রুয়ারি, শনিবার নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার সুবর্ণগ্রাম অ্যামিউজমেন্ট পার্ক এন্ড রিসোর্টে এই বনভোজনের আয়োজন করা হয়। গোপালগঞ্জ যেহেতু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সুযোগ্য দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মস্থান তাই গোপালগঞ্জ জেলা সমিতি, ঢাকা কতৃর্ক আয়োজিত এই বনভোজনে যেন মানুষের ঢল নেমেছিল। সমিতির সদস্যবৃন্দের পরিবার পরিজন সহ সারা দেশ থেকে প্রায় ৪ সহ¯্রাধিক মানুষের সমাগম ঘটে গোপালগঞ্জ জেলা সমিতি এই বার্ষিক বনভোজনে। এসময় বার্ষিক বনভোজন যেন এক মহামিলন মেলায় রূপ নেয়।

জাতীয় সংসদ ভবন থেকে সকাল ৯টায় নাস্তাশেষে যাত্রা শুরু হয় নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতায় অবস্থিত সুবর্ণগ্রাম অ্যামিউজমেন্ট পার্ক এন্ড রিসোর্টের উদ্দেশ্যে। সেখানে পৌঁছে আগত অতিথিদের নিয়ে শুরু হয় বাৎসরিক ক্রীড়া অনুষ্ঠান। এরপর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ঢাকাস্থ গোপালগঞ্জ জেলা সমিতির সভাপতি শেখ কবির হোসেনের নেতৃত্বে গোপালগঞ্জবাসীর এই বিশাল মিলনমেলা সুষ্ঠু ও সফলভাবে সম্পাদন করার জন্য সমিতির যে সকল সদস্য নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন সমিতির সহ—সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কাজী একলাচুর রহমান, মেজর মাসুদ, সাংগঠনিক সম্পাদক কাজী মফিজুল হক, সমাজকল্যাণ সম্পাদক অ্যাডভোকেট এম কামরুজ্জামান, মোহাম্মদ দেলোয়ার হোসেন, মোঃ আব্দুল হাই, প্রকৌশলী জিয়াউল হাসান, খালিদ বিন মনসুর, গোলাম কিবরিয়া, আবুল খায়ের, অ্যাডভোকেট শামীম, মো: আইয়ুব আলী, মোঃ আব্দুল হাই মোল্লা প্রমুখ।

বার্ষিক বনভোজনে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ ১ আসনের সাংসদ ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লেফটেন্যান্ট কর্নেল (অব.) ফারুক খান এমপি, গোপালগঞ্জ সংরক্ষিত আসনের এমপি নার্গিস রহমান, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক শরফুদ্দিন আহমেদ, সাবেক এমপি অ্যাডভোকেট উম্মে রাজিয়া কাজল।

এছাড়াও ঢাকা মহানগর দায়রা জজ খন্দকার আসাদুজ্জামান, অধ্যাপক ড. অসীম সরকার, ধীরেন্দ্রনাথ বাড়ৈই, অতিরিক্ত আইজিপি মোঃ হাবিবুর রহমান, সুবর্ণগ্রাম অ্যামিউজমেন্ট পার্ক এন্ড রিসোর্টের মালিক অ্যাডভোকেট আফজাল মনির, অ্যাডভোকেট গোলাম কবির, সুপ্রিমকোর্ট আপীল ডিভিশনের অ্যাডভোকেট শেখ মুশফিক কবির, বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান টুকন, সুপ্রীম কোর্টের এএজি অ্যাডভোকেট খন্দকার নজরুল ইসলাম, ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপকমিটি বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য সৈয়দ আইনুল হক, মেয়র শেখ ফজলে নূর তাপস এর ব্যক্তিগত কর্মকর্তা কামাল হায়দার, বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের অফিসার খান মোহাম্মদ কামরুল ইসলাম লিটু, শ্রম ও জনশক্তি আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সদস্য মোঃ দেলোয়ার হোসেন, গোপালগঞ্জ গ্রুপের এমডি মনিরুজ্জামান শরীফ, শীর্ষ খবরের সম্পাদক ও পুষ্পধারা প্রপার্টিজ লিঃ এর ডিরেক্টর অ্যাডভোকেট মনিরুজ্জামান (শাশ্বত মনির), উন্মাদ পত্রিকার সম্পাদক সাগর খন্দকার, ব্যবসায়ী মোসাদ্দেক কবির, এবং গোপালগঞ্জ জেলা প্রশাসনের কর্মকর্তা, পুলিশ বিভাগের কর্মকর্তা, সামরিক—বেসামরিক কর্মকর্তা, ডাক্তার, প্রকৌশলী, ব্যবসায়ী সহ আপামর সাধারণ গোপালগঞ্জবাসী বনভোজনে সপরিবারে অংশগ্রহণ করেন।

বনভোজনের আয়োজকদের ধন্যবাদ জানিয়ে শেখ কবির বলেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে গোপালগঞ্জবাসীকে অবিরাম পরিশ্রম করতে হবে। নিজেদের মধ্যে সকল দ্বন্দ্ব—বিভেদ ভুলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

বনভোজনে আগত অতিথিদের ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও ছিল আকর্ষণীয় র‌্যাফেল ড্র এর ব্যবস্থা।
বিকেল ৫টায় প্রধান সমন্বয়ক অ্যাডভোকেট মোল্লা মোঃ আবু কাওছার অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *