ডিভোর্সের পর কোথায় আছেন, কী করছেন রাজ?

ডিভোর্সের পর কোথায় আছেন, কী করছেন রাজ?

বিনোদন

সেপ্টেম্বর ২৯, ২০২৩ ২:১৮ অপরাহ্ণ

পরীমনি ও শরিফুল রাজের সংসার অবশেষে ভেঙেই গেল। সোমবার (১৮ সেপ্টেম্বর) রাজকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন পরীমনি। রাজের ভাই পরিচয়ে ওই চিঠি গ্রহণ করেন এক ব্যক্তি। তবে বিষয়টি নিয়ে চুপ ছিলেন রাজ। চারদিন পর মুখ খুললেন তিনি।

এক লিখিত বক্তব্যে রাজ বলেন, ‘আমার প্রাক্তনের পাঠানো চিঠি হাতে পেয়েছি। আলহামদুলিল্লাহ তার এই সিদ্ধান্তকে সম্মান জানাচ্ছি। তাকে (পরীমনি) ধন্যবাদ দিতে চাই আমাকে আমার জীবনের সেরা অর্জন রাজ্যকে উপহার দেওয়ার জন্য। রাজ্যের জন্য যা কিছু ভালো বাবা হিসাবে আজীবন তা করার চেষ্টা অব্যাহত থাকবে।’

এদিকে তালাক নোটিশ পাঠানো ও গ্রহণ করার প্রায় দুই সপ্তাহ হয়ে গেল। কোথায় আছে রাজ, কী করছেন তিনি? বিষয়টি জানার বেশ আগ্রহ দেখা যায় ফেসবুকে রাজ-পরীমর ভক্তদের মাঝে।

পরীর তালাক নোটিশ পাঠানোর প্রায় ২০ দিন আগে থেকে রাজ মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘ওমর’ ছবির শুটিং করছিলেন। একটি গানের কাজ বাকি ছিল। এর মধ্যে ডিভোর্সের ঘটনা ঘটে।

জানা গেছে, তালাক নোটিশ পাওয়ার এক সপ্তাহের মাথায় রাজধানীর বনশ্রী মেরাদিয়া বাজার এলাকায় অবস্থিত ‘নাইন অ্যান্ড হাফ’ স্টুডিওতে গানের শুটিংয়ে অংশ নেন রাজ। গানের শুটিং হওয়ার মধ্য দিয়ে ছবির কাজ শেষ হয়েছে। এর মধ্যে বৃহস্পতিবার সেলিব্রেটি ক্রিকেট লিগে অংশ নিয়েছেন।

রাজের কাছের বেশ কয়েকজনের কাছ থেকে জানা গেছে, চলতি বছরের মাঝামাঝিতে পরীমনির বাসা থেকে বের হয়ে আসার পর মহানগর প্রজেক্টে বাসা ভাড়া নেন রাজ। সেখানেই অস্থায়ীভাবে থাকছিলেন। তবে ডিভোর্সের পর এখন কোথাও নির্দিষ্ট করে থাকছেন না। কখনো মহানগর প্রজেক্ট, কখনো নিকেতন, আবার কখনো গুনশানে বন্ধু-শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে থাকছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *