ঝগড়া থামাতে গিয়ে কনসার্টে নিহত ব্রাজিলের গায়ক

ঝগড়া থামাতে গিয়ে কনসার্টে নিহত ব্রাজিলের গায়ক

বিনোদন

আগস্ট ১৯, ২০২৩ ৮:৩৪ পূর্বাহ্ণ

ব্রাজিলের গায়ক সের্গিহো মুরিলো গনকালভ্স ফিলহো একটি কনসার্টে পারফর্ম করার সময় গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। গত ১৩ আগস্ট রেসিফেতে এক দম্পতির ঝগড়া থামানোর সময় এ ঘটনা ঘটে।

ওই কনসার্টে এমসি সার্গিনহো পোরাদাও নামে পরিচিত ২৯ বছর বয়সী এই গায়কের মাথায় গুলি করা হয়। গুলিবিদ্ধ হওয়ার সঙ্গে সঙ্গে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় কিন্তু পরের দিন তিনি মারা যান। খবর দ্য ইন্ডিপেন্ডেন্টের।

ব্রাজিলের সংবাদমাধ্যম জি-ওয়ান জানিয়েছে, ম্যানুয়েলা তেনোরিও এবং রদ্রিগো ফোরতুনাতো নামের এক দম্পতির মধ্যে ঝগড়া নিষ্পত্তির চেষ্টা করছিলেন গায়ক সার্গিনহো পোরাদাও।

রদ্রিগো ফোরতুনাতো ছিলেন একজন পুলিশ কর্মকর্তা। ওই গায়ক ঝগড়া থামানোর সময় ফোরতুনাতো তাকে ও স্ত্রী ম্যানুয়েলা তেনোরিওকে লক্ষ্য করে গুলি ছোড়েন। এতে ঘটনাস্থলেই মারা যান তেনোরিও। আর গুলিবিদ্ধ হন গায়ক। পরে গায়ককে একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। এর একদিন পর তিনি মারা যান।

দ্য ইন্ডিপেনডেন্টের প্রতিবেদনে বলা হয়েছে, ঘটনার সময় ফোরটুনাতো চিকিৎসাজনিত ছুটিতে ছিলেন।

এমসি সার্গিনহো পোরাদাও এর চাচা নেলসন সুজা ফিলহো ইন্ডিপেন্ডেন্টকে জানান, ভুল সময়ে সে ভুল জায়গায় ছিল।

গায়কের ভাই ফেলিপে গনকালভেস বলেন, এই মর্মান্তিক ঘটনায় আমরা অত্যন্ত শোকাহত। সার্গিনহো সবসময় জীবন উপভোগ করতেন এবং সবার সঙ্গে মজা করতেন।

এমসি সার্গিনহো পোরাদাওয়ের বন্ধু ওজিয়েল ফেরেইরা বলেন, তিনি একজন চমৎকার ব্যক্তি ছিলেন। যেখানেই যেতেন সেখানেই সবার সঙ্গে খুব হাসিখুশিতে থাকতেন। তাকে খুব মিস করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *