কুকুরের লড়াই নিয়ে মানুষের লড়াই, গুলিতে নিহত ২

কুকুরের লড়াই নিয়ে মানুষের লড়াই, গুলিতে নিহত ২

আন্তর্জাতিক

আগস্ট ১৯, ২০২৩ ৮:৩৫ পূর্বাহ্ণ

রাস্তায় হেঁটে যাওয়ার সময় লড়াইয়ে লিপ্ত হয় দুই পোষা কুকুর। আর দুই কুকুরের লড়াইয়ের বিষয়টি নিয়ে বিবাদে জড়িয়ে পড়েন তাদের মালিকরা। এরপর ঘটে গোলাগুলি। গুলিতে অন্তত ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন বেশ কয়েকজন।

বৃহস্পতিবার ভারতের ইন্দোরে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে সংবাদমাধ্যম এনডিটিভি।

পুলিশ জানিয়েছে, রাজপাল সিং রাজাওয়াত এবং বিমল আচালা নামের দুই ব্যক্তি তাদের পোষা কুকুর নিয়ে রাস্তায় বের হন। এ সময় অবলা পোষা কুকুরগুলো লড়াইয়ে জড়ায়। এ নিয়ে তর্ক-বিতর্কে জড়িয়ে পড়েন তারা।

আর তর্কের একপর্যায়ে রাজপাল সিং তার বাড়ির ভেতর গিয়ে নিজের ১২-বোর রাইফেল নিয়ে এসে বাড়ির বারান্দা থেকে বিমল আচালাকে লক্ষ্য করে গুলি ছোড়া শুরু করেন। এতে গুলিবিদ্ধ হয়ে বিমল ও অপর এক পথচারী নিহত হন। গুলিবিদ্ধ হন আরও ৬ জন। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

রাজপাল সিং পেশায় ব্যাংকের একজন নিরাপত্তারক্ষী ছিলেন। অপরদিকে নিহত বিমল একটি সেলুনের মালিক।

রাজপালের গুলি করার সেই দৃশ্য একজন মোবাইলে ধারণ করেন। ওই ভিডিওতে আতঙ্কিত সাধারণ মানুষের চিৎকার-চেঁচামেচি শোনা যাচ্ছিল। ভিডিওতে দেখা যায়, রাজপাল প্রথমে সতর্কতামূলক গুলি ছোড়েন। এরপর মানুষের শরীর লক্ষ্য করে গুলি করেন তিনি।

এ ঘটনার পর রাজপাল, তার ছেলে সুধীর ও অপর এক আত্মীয়কে গ্রেফতার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

রাজপাল গালিওয়েরর বাসিন্দা। ১২-বোর রাইফেল থাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠান তাকে নিরাপত্তারক্ষী হিসেবে নিয়োগ দিয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *