খোঁজ মিলল শুভর!

বিনোদন স্পেশাল

এপ্রিল ১৩, ২০২২ ৮:৩১ পূর্বাহ্ণ

ঢাকাই সিনেমার চিত্রনায়ক আরিফিন শুভ মার্চে নেপালে যান। নিজেই তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে খবরটি জানিয়েছিলেন। এরপর ফেসবুকে বেশ কিছু ব্যবসায়িক প্রচারণায় সরব থাকলেও ছিলেন যোগাযোগ বিচ্ছিন্ন। এ নায়ককে পাওয়া যাচ্ছিল কোনো স্যোশাল মিডিয়ায়ার যোগাযোগ অ্যাপগুলোতেও।

আরিফিন শুভকে কেন পাওয়া যাচ্ছিল বা কেনই বা যোগাযোগ বিচ্ছিন্ন করে রেখেছিলেন তার কারণ অবশ্য তিনি নিজেই জানিয়েছেন। শুভ নিজেই ভিডিও বার্তা দিয়ে ভক্তদের সেই কারণ জানিয়েছেন। ভিডিও বার্তায় শুভ বলেন, নেপালের রাজধানী থেকে কিছুটা দূরে ১০ দিনের বিপাসনা মেডিটেশনে (ধ্যানে) ছিলেন আরিফিন শুভ। এটি ভারতের প্রাচীন ধ্যান-কৌশলগুলোর একটি।

শুভ বলেন, গত প্রায় দেড় বা পৌনে দুই বছর ধরে বঙ্গবন্ধুর বায়োপিক ‘মুজিব’ নিয়ে গভীর মনোনিবেশে শারীরিক ও মানসিকভাবে অস্থির ছিলাম। তারপর আমার মায়ের একটা সার্জারি হয়। সবকিছু নিয়ে মনস্থির ছিল না। এসব কিছু থেকে বের হতেই আমি একাকিত্ব ছিলাম। মেডিটেশনের ব্যাপারে ছয়-সাত বছর ধরে জানি, কিন্তু হয়নি। এটা ১০ দিনের একটা রেসিডেন্সিয়াল কোর্স। সেটাই করলাম। এ কোর্সে কারও সাথে যোগাযোগ রাখা যাবে না। এমনকি ইশারাতেও না…ব্যাপারটি বেশ কঠিন ছিল।

লাইভে এসে শুভ নেপালের সেই বিপাসনা মেডিটেশন সেন্টার ভক্তদের ঘুরে দেখান। সবশেষে তিনি জানান নেপালে আরও দুদিন থাকবেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *