মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন

মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন

বিনোদন স্পেশাল

ফেব্রুয়ারি ২১, ২০২৪ ১২:৪০ অপরাহ্ণ

রোববারই সোশাল মিডিয়ায় সুখবর দিয়েছেন বরুণ ধাওয়ান। জানিয়েছেন বাবা হতে চলেছেন তিনি। এবার কী দীপিকা পাড়ুকোনের পালা? বলিউডে জোর গুঞ্জন, মা হতে চলেছেন অভিনেত্রী। রণবীর সিং ও তার ঘরে আসতে চলেছে নতুন অতিথি।

সম্প্রতি বাফটা অ্যাওয়ার্ডের মঞ্চে দেখা যায় দীপিকাকে। কিন্তু সেখানে কোনও বেবি বাম্পের চিহ্ন তো দেখা যায়নি। তাহলে? শোনা যাচ্ছে, দুমাসের অন্তঃসত্ত্বা দীপিকা। যদিও দীপিকা বা রণবীর কেউ এ বিষয়ে এখনও পর্যন্ত এ বিষয়ে প্রকাশ্যে কিছু জানাননি। তবে রটনা, এই জন্যই এইচবিও চ্যানেলের জনপ্রিয় শো ‘দ্য হোয়াইট লোটাস’-এর তৃতীয় মরশুমে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন অভিনেত্রী।

সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ‘গোলিও কি রাসলীলা – রামলীলা’র সেটে দীপিকা ও রণবীরের প্রেম শুরু হয়। ২০১৮ সালের ১৪ ও ১৫ নভেম্বর ইটালির লেক কোমোতে গিয়ে বিয়ে করেন তারকা যুগল। কোঙ্কনি ও সিন্ধ্রি, দুই মতেই বিয়ে করেন দীপিকা-রণবীর। এরপর ক্যারিয়ারেই মন দেন দুই তারকা।

উল্লেখ্য, এর আগেও দীপিকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর শোনা গিয়েছিল। ২০২৩ সালে আবার রণবীর-দীপিকার বিচ্ছেদের রটনাও রটেছিল। কিন্তু তা কেবল রটনার স্তরেই রয়ে গিয়েছে। এবার কি জল্পনা সত্যি হবে? তা ভবিষ্যতেই জানা যাবে। এদিকে ‘ফাইটার’-এর পর অভিনেত্রীর ঝুলিতে রয়েছে ‘কল্কি’, ‘সিংহম এগেইন’-এর মতো সিনেমা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *