ওয়ার্নারের ওপর যে কারণে ক্ষুব্ধ জনসন

ওয়ার্নারের ওপর যে কারণে ক্ষুব্ধ জনসন

খেলা

ডিসেম্বর ৬, ২০২৩ ৮:৪৫ পূর্বাহ্ণ

ডেভিড ওয়ার্নারকে নিয়ে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের মাতামাতি পছন্দ হয়নি মিচেল জনসন। আগেই জানিয়েছিলেন সেটা। এ বার জনসন জানালেন যে, তাঁর রাগের পিছনে রয়েছে অন্য কারণ।

জনসন জানিয়েছেন যে, ওয়ার্নারের ওপর তার রাগের কারণ লুকিয়ে রয়েছে গত এপ্রিল মাসের একটি খুদে বার্তায়। সেই মেসেজে নাকি খুব খারাপ কথা লেখা ছিল। তখন ওয়ার্নারের ফর্ম নিয়ে সমালোচনা করেছিলেন জনসন।

সেই প্রেক্ষিতে জনসনকে ব্যক্তিগত ভাবে মেসেজ করেছিলেন ওয়ার্নার। যা ভালো লাগেনি জনসনের। সেই কারণেই ওয়ার্নারের ওপর ক্ষোভ উগরে দেন তিনি।

এবার জনসন জানালেন, ওয়ার্নারের কাছ থেকে আমি একটা মেসেজ পেয়েছিলাম। সেটা ব্যক্তিগত মেসেজ ছিল। আমি তার পর ওয়ার্নারের সঙ্গে কথা বলার চেষ্টা করেছিলাম। কিন্তু সম্ভব হয়নি। সেটাই হয়তো আমাকে ওয়ার্নারের বিরুদ্ধে কথা বলতে তাতিয়ে দিয়েছিল।

জনসন বলেন, আমি সবার সঙ্গেই কথা বলার চেষ্টা করি। দলের ছেলেদের আমি এটাও বলেছি যে, সংবাদমাধ্যমে আমার কোনো কথা বা লেখা যদি ভালো না লাগে, সেটাও আমাকে জানাতে। কিন্তু ওয়ার্নারের পাঠানো ব্যক্তিগত মেসেজটি আমার ভালো লাগেনি। সেখানে এমন কিছু বলা হয়েছিল যা ঠিক নয়। কী কথা হয়েছিল সেগুলো বলব না। ওয়ার্নার তা নিয়ে কথা বলবে কি না, সেটা তার ব্যাপার। কিন্তু সেই মেসেজে এমন কিছু লেখা ছিল যা দেখে আমি হতাশ। খুব খারাপ কথা লেখা ছিল’।

এই বিষয় নিয়ে ওয়ার্নার কিছু বলেননি। তবে তার ম্যানেজার জেমস এরস্কাইন জানিয়েছেন যে, ওয়ার্নার এমন কটাক্ষ শুনে দুঃখ পেয়েছেন। এক সময় অস্ট্রেলিয়া দলে ওয়ার্নারের সতীর্থ ছিলেন জনসন।

অস্ট্রেলিয়ার সাবেক পেসার বলেছিলেন, শেষ ৩৬ টেস্ট ইনিংসে ২৬ গড়ে ব্যাট করেছে ওয়ার্নার। এক জন ওপেনার যদি এত খারাপ ফর্মে থাকে তা হলে কেন তাকে খেলানো হবে। শুধুমাত্র বিদায়ী সিরিজ বলে?

এর কোনো মানে হয় না। বেইলির  সেটা বোঝা উচিত ছিল। ব্যক্তিগত সম্পর্ক নয়, ফর্ম দেখে দল গড়া উচিত ছিল। গত পাঁচ বছরে ওয়ার্নার শুধু বল বিকৃত করেছে। অস্ট্রেলিয়ার সম্মানহানি করেছে। আর সেই ক্রিকেটারকেই কিনা সম্মান দেওয়া হচ্ছে। এটা হাস্যকর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *