এসএসসি ৯৮ গ্রুপের লিজেন্ড ৯৮ এর শুভ উদ্বোধন

এসএসসি ৯৮ গ্রুপের লিজেন্ড ৯৮ এর শুভ উদ্বোধন

ইত্যাদি

জুন ৬, ২০২৩ ১০:৪১ পূর্বাহ্ণ

নাসির উদ্দিন

বন্ধুদের সুখে-দুঃখে পাশে থাকাসহ বিভিন্ন সামাজিক ও মানবিক কর্মকাণ্ড করার ব্রত নিয়ে এসএসসি ৯৮ ব্যাচের ফেসবুক গ্রুপ ভিত্তিক সংগঠন ‘লিজেন্ড ৯৮’ এর শুভ উদ্বোধন করা হয়েছে। ৩ জুন, শনিবার সন্ধ্যা ৬টায় রাজধানীর জাতীয় জাদুঘর মিলনায়তনে এই উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুষ্পধারা প্রপার্টিজ লি. এর ডিরেক্টর (মার্কেটিং) ও সাপ্তাহিক শীর্ষ খবর পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মনিরুজ্জামান (শাশ্বত মনির)। বিশেষ অতিথি ছিলেন জাতীয় জাদুঘরের সহকারী রেজিস্ট্রেশন অফিসার সৈয়দ সারোয়ার হোসেন।

এসময় উপস্থিত ছিলেন লিজেন্ড ৯৮ গ্রুপের গ্রুপ ক্রিয়েটর মো: নাসির উদ্দিন, এডমিন প্যানেলের এডমিন নূর মোহাম্মদ পাশা, এডমিন আসাদুজ্জামান রিয়াদ, চাঁদপুর এসএসসি ৯৮-০০ গ্রুপের সংগঠক মহসিন মল্লিক, সোহাগ, জয়নাল, অপরাজেয় ৯৮ গ্রুপের অন্যতম সংগঠক মিলনসহ আরও অনেক বন্ধু।

বর্তমানে এডমিন প্যানেলে আছেন মনিরুল ইসলাম মুন্না, অমিত, নূর মোহাম্মদ পাশা, তালাত ইসলাম ঝুমা, আসাদুজ্জামান রিয়াদ ও মো: আতিকুল ইসলাম।

শাশ্বত মনির বলেন, এসএসসি ৯৮ ব্যাচের ফেসবুক গ্রুপ ভিত্তিক সংগঠন ‘লিজেন্ড ৯৮’ কে আমি সাধুবাদ জানাই। তারা বিভিন্ন সামাজিক ও মানবিক কর্মকাণ্ড করার ব্রত নিয়ে আত্মপ্রকাশ করেছে। আমি এই গ্রুপের যেকোন প্রয়োজনে পাশে থাকবো।

সৈয়দ সারোয়ার হোসেন বলেন, বর্তমান প্রজন্মে ফেসবুকভিত্তিক বিভিন্ন গ্রুপগুলো খুবই একটিভ এবং গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছে। লিজেন্ড ৯৮ এমনই একটি সুন্দর প্ল্যাটফর্ম হবে বলে আমি আশাবাদী।

কেক কাটার মাধ্যমে লিজেন্ড ৯৮ গ্রুপের আত্মপ্রকাশ ঘটে। অনুষ্ঠান শেষে দুঃস্থ ও শ্রমজীবী মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *