এবার শ্রাবন্তীকে ‘সমকামী’ বলে কটাক্ষ!

এবার শ্রাবন্তীকে ‘সমকামী’ বলে কটাক্ষ!

বিনোদন স্পেশাল

আগস্ট ১১, ২০২৩ ৮:৫৪ পূর্বাহ্ণ

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয়ের বাইরে ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই আলোচনায় তিনি। এই অভিনেত্রীর ভক্তরাও যেন মুখিয়ে থাকেন, তিনি কোথায়, কখন, কি করছেন সেই খোঁজ জানতে। নিরাসও করেন না শ্রাবন্তী। কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবনের নানা মুহূর্তের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন তিনি।

এসব নিয়ে কখনো ভক্তদের ভালোবাসায় সিক্ত হন, আবার কখনো সমালোচনার মুখেও পড়েন এই অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন শ্রাবন্তী। যেখানে দেখা যায়, এক মেয়ের গালে ভালোবাসার চুমু এঁকে দিচ্ছেন তিনি। ছবিটির ক্যাপশনে এ অভিনেত্রী লিখেছেন— ‘কে বলেছে বোন বেস্ট ফ্রেন্ড হতে পারে না?’

এ পর্যন্ত সবকিছু ঠিকই ছিল। তবে সময়ের সঙ্গে সঙ্গে এ পোস্টের কমেন্ট বক্সে মন্তব্যের বন্যা বয়ে যায়। একজন লিখেছেন, ‘নোংরামী ছাড়া আর কিছু না।’ আরেকজন লিখেছেন, ‘তাই বলে মেয়ের সঙ্গে…।’ এমন অসংখ্য মন্তব্য রয়েছে যা প্রকাশের অযোগ্য।

এসব কিছু ছাপিয়ে নেটিজেনদের একটি অংশ শ্রাবন্তীকে ‘সমকামী’ বলে মন্তব্য করেছেন। অনেকে আবার লিখিছেন, ‘পূর্ণতা পাক তোমাদের সমকামীতা।’

ছবিতে যে মেয়েটিকে চুমু খাচ্ছেন শ্রাবন্তী। তার নাম স্মিতা চ্যাটার্জি। শ্রাবন্তী-স্মিতা দুই বোন। ক্যাপশনে সে ঈঙ্গিত দিলেও তা বোঝার চেষ্টা করছেন না নেটিজেনরা। বরং বোনকে চুমু খাওয়ার অভিযোগে শ্রাবন্তীকে ‘সমকামী’ বলছেন তারা।

মেয়েটি শ্রাবন্তীর বোন— নেটিজেনদের কয়েকজন তা স্মরণ করিয়ে দিলেও কারো কোনো ভ্রুক্ষেপ নেই। তাই তো নেটিজেনদের কেউ কেউ বলছেন, ‘হুজুগে বাঙালি।’ তবে এ নিয়ে টুঁ-শব্দটিও করেননি শ্রাবন্তী চ্যাটার্জি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *