‘এবার জওয়ানি বের করে দেবে পুলিশ’

‘এবার জওয়ানি বের করে দেবে পুলিশ’

বিনোদন স্পেশাল

সেপ্টেম্বর ২২, ২০২৩ ১১:০২ পূর্বাহ্ণ

প্রেক্ষাগৃহে ‘জওয়ান’ দেখতে গিয়ে ‘টাইগার ৩’-এর পোস্টার ছিঁড়ে ফেলেন শাহরুখ খানের ভক্তরা। বিষয়টি নজরে পড়তেই সালমান ভক্তদের সঙ্গে বিবাদে জড়ান তারা। দিওয়ালিতে আসছে সালমান খানের বহু প্রতীক্ষিত ‘টাইগার ৩’। সেই ছবি নিয়ে ভাইজান ভক্তদের মধ্যেও উন্মাদনা বিরাজ করছে।

সেই ভিডিওতে নেটিজেনদের একাংশের মন্তব্য, এবার জওয়ানি বের করে দেবে পুলিশ। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ করা হয়েছে কিনা, তা স্পষ্ট করতে পারেনি ভারতীয় সংবাদমাধ্যম।

বর্তমানে প্রেক্ষাগৃহে ঘোড়ার গতিতে ছুটছে ‘জওয়ান’। মাত্র আড়াই সপ্তাহেই গোটা বিশ্বে ৯০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে শাহরুখ খানের সিনেমা। আর তাতেই উত্তেজনায় উড়ছেন বাদশাহর অনুরাগীরা। কেউ কেউ নাকি আবার চার-পাঁচবার এই ছবি দেখে ফেলেছেন।

‘পাঠান’ সিনেমায় ছোট্ট এক চরিত্রে দেখা গেছে সালমান খানকে। শোনা যাচ্ছে, এই অভিনেতার আসন্ন ‘টাইগার ৩’ সিনেমাতে আবার দেখা যাবে শাহরুখকে। যদিও পুরো বিষয়টি এখনো পরিকল্পনাতেই রয়েছে। এর আগেই জ্বলে উঠল বলিউডের শীর্ষ দুই খান শাহরুখ ও সালমানের ভক্তরা। এই দুই তারকার মধ্যকার সম্পর্ক বর্তমানে বেশ দারুণ হলেও তাদের ভক্তদের সম্পর্কটা যেন একদম ‘সাপে-নেউলের’ মতো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *