শাশুড়ির সঙ্গে কেমন সম্পর্ক ক্যাটরিনা কাইফের?

শাশুড়ির সঙ্গে কেমন সম্পর্ক ক্যাটরিনা কাইফের?

বিনোদন

সেপ্টেম্বর ২২, ২০২৩ ১০:২৪ পূর্বাহ্ণ

ক্যামেরার নজর এড়িয়ে প্রেম করেছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বেশ কয়েক বছর ধরে আড়ালে প্রেম করার পর ২০২১ সালে অবশেষে গাঁটছড়া বাঁধেন এই যুগল।

তবে ভিকি ও ক্যটরিনার বড় হয়ে ওঠা সম্পূর্ণ ভিন্ন জগতে। মধ্যবিত্ত পাঞ্জাবি পরিবারে বেড়ে উঠেছিলেন ভিকি। অন্য দিকে, ভারতে এসে অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠা পাওয়া ক্যাট ছিলেন পুরোদস্তুর বিদেশিনি। তার উপরে ভিকির চেয়ে বয়সেও বেশ কয়েক বছরের বড় তিনি। এমন পুত্রবধূকে মেনে নিতে বেগ পেতে হয়নি ভিকির মা কে?

সম্প্রতি এক সাক্ষাৎকারে মায়ের সঙ্গে ক্যাটের সম্পর্কের সমীকরণ খোলাসা করলেন ভিকি। ভিকি জানান, ক্যাটের সঙ্গে প্রেম ও বিয়ের পরে তার মা নাকি ছেলের খোঁজখবরই নেন না! ভিকি বলেন, আমি আজকাল মা কে ফোন করলে মা প্রথমে আমাকে জিজ্ঞাসাই করেন না যে, আমি কেমন আছি। মায়ের প্রথম প্রশ্ন, ক্যাটরিনা কেমন আছে। আসলে পাঞ্জাবিদের পরিবারে বৌমা বলে কিছু হয় না। বৌমাকে আমাদের পরিবারে মেয়ের মতোই স্নেহ করা হয়।

ভিকি আরও বলেন, আমার পরিবারে আমরা দুই ভাই। মা-বাবা অনেক দিন ধরেই নিজের মেয়ের মতো কাউকে খুঁজেছেন। ক্যাটরিনাকে পেয়ে তাই ওকে মাথায় করে তুলে রাখেন তারা।

বলিউড পরিচালক ও প্রযোজক করণ জোহরের ‘কফি উইথ করণ’ টক শো তে এসে প্রথম ভিকির কথা উল্লেখ করেন ক্যাটরিনা। সে কথা করণ পরের একটি পর্বে ভিকিকে জানাতেই, মজার ছলে মাথা ঘুরে পড়ে যাওয়ার ভান করেন ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’ খ্যাত অভিনেতা। তার পরেই নাকি একে অপরের সঙ্গে পরিচিত হন ভিকি ও ক্যাটরিনা। বন্ধুত্ব গড়ায় প্রেমে।

এক সাক্ষাৎকারে ক্যাট জানিয়েছিলেন, পরিচালক জ়োয়া আখতারের বাড়ির পার্টিতেই নাকি একে অপরের কাছাকাছি এসেছিলেন তিনি ও ভিকি। কয়েক বছরের প্রেমের পর ২০২১ সালের ডিসেম্বরে চার হাত এক হয় যুগলের।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ও ক্যাটের সম্পর্কের গোড়ার দিকের গল্প শোনাতে গিয়ে ভিকি বলেন, আমি তো বিশ্বাসই করতে পারতাম না যে ক্যাটরিনার মতো একজন তারকা আমাকে এতো পাত্তা দিচ্ছে! তবে আমি ওর সঙ্গে সহজভাবে মিশে বুঝতে পেরেছিলাম, মানুষ হিসেবে কতটা খাঁটি ও। তখনই আমি উপলব্ধি করেছিলাম, নিজের জীবনসঙ্গী হিসেবে আমি ওকেই চাই। ভিকি জানান, তারকার মোড়কের নেপথ্যে ক্যাটের ব্যক্তিসত্তার প্রেমেই পড়েছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *