হিমুর মেসেঞ্জার থেকে চাঞ্চল্যকর তথ্য পেল র‍্যাব

হিমুর মেসেঞ্জার থেকে চাঞ্চল্যকর তথ্য পেল র‍্যাব

বিনোদন

নভেম্বর ৫, ২০২৩ ১২:৫৩ অপরাহ্ণ

অভিনেত্রী হোমায়রা হিমুর মৃত্যুর ঘিরে তৈরি হয়েছে রহস্য। ইতোমধ্যে সে রহস্য উদ্ঘাটন করতে অভিনেত্রীর প্রেমিক জিয়াউদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। শুধু তাই নয়, র‌্যাবের ঘেরাটোপে রয়েছে মেকাপ আর্টিস্ট মিহিরও।

শুক্রবার (৩ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানান বাহিনীটির লিগ্যাল ও মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। এ সময় মেকআপ আর্টিস্ট মিহিরকে নিয়ে এমন মন্তব্য করেন তিনি।

ঘটনার পর থেকেই একের পর এক তথ্য দিয়ে যাচ্ছে র‌্যাব। উক্ত সংবাদ সম্মেলনেই তিনি জানান, হিমুর মেসেঞ্জারে সোশ্যাল সেলিব্রেটিদের যোগাযোগের প্রমাণ পাওয়া গেছে।

এ প্রসঙ্গে বিস্তারিত জানাতে গিয়ে খন্দকার আল মঈন বলেন, কিছু ব্যক্তি যারা সোশ্যাল মিডিয়ায় পপুলার; যারা বিভিন্ন সময়ে নিজেদের গুণী ও ভালো মানুষ দাবি করেন; তাদের সঙ্গে যোগাযোগের বিভিন্ন সূত্র আমরা পেয়েছি। যেহেতু এটা আত্মহত্যায় প্ররোচনার মামলা। তাই তাদের বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।

এ সময় কথিত প্রেমিকের সঙ্গে হিমুর মনমালিন্য প্রসঙ্গে তিনি জানান, অভিযুক্ত আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে- বিগো অনলাইন জুয়ায় আসক্ত ছিল অভিনেত্রী হিমু। তার জুয়া খেলার জন্য উরফি জিয়া গত চার মাসে অনেক টাকা দিয়েছে। সেই টাকা ও বিয়ে করা নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এছাড়া দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ককে বিয়েতে রূপ দেওয়ার জন্য এর আগেও বেশ কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেছেন এই অভিনেত্রী।

অভিনেত্রী হোমায়রা হিমুকে লক্ষ্মীপুরে তার মা শামিম আরা চৌধুরীর কবরের পাশে সমাহিত করা হয়েছে। শুক্রবার (৩ নভেম্বর) রাত ৮টায় লক্ষ্মীপুর পৌরসভার লামচরী জামে মসজিদের সামনে দ্বিতীয় জানাজা শেষে মসজিদের কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *