হাবিবের নতুন চমক

বিনোদন স্পেশাল

জুলাই ২৮, ২০২২ ৮:৫৮ পূর্বাহ্ণ

জনপ্রিয় সংগীতশিল্পী, সুরকার ও সংগীত পরিচালক হাবিব ওয়াহিদ গানে সক্রিয়। নিজের কণ্ঠে গান তোলার পাশাপাশি অন্য শিল্পীদের জন্য সুর করার কাজটিও নিরবচ্ছিন্নভাবে করে যাচ্ছেন তিনি। ভক্তদের কাছাকাছি থাকতে পছন্দ করে এ তারকা।

নতুন এই মিউজিক্যাল প্রডাক্ট নিয়ে উচ্ছ্বসিত হাবিব ওয়াহিদ জানালেন, প্রায় দুই যুগ ধরে সংগীত করে যাচ্ছি। যদিও এটিই আমার পেশা। তবে এতদিন ধরে একাগ্রতার সঙ্গে এটা করে যাওয়ার পেছনে আবেগটাই বেশি কাজ করেছে। এই দীর্ঘ সময়ে অনেকেই অনেক রকমের প্রস্তাব দিয়েছিল আমাকে। আমার প্রিয় কিছু জিনিস আমার ভক্তদের কাছে পৌঁছে দিতে। কিন্তু কখনই তেমন কিছু করা হয়ে ওঠেনি।  কিন্তু এবার কেন জানি Qinetic Merch-এর এই আইডিয়াটা দারুণ লাগল।  আমি তো মনে প্রাণে শরীরে সংগীতেরই মানুষ। তাই এর থেকে ভালো শুরু আর কি হতে পারে? আমি আশা করি এই হেডফোনগুলো দিয়ে আমার ভক্তরা তাদের পছন্দের গানগুলো আরও বেশি ভালোভাবে উপভোগ করতে পারবেন।

অনলাইন শপ দারাজ থেকে যে কেউ দেশের যে কোনো প্রান্ত থেকে সহজেই কিনতে পারবেন এই হেডফোনটি। পাশাপাশি সুপারশপ স্বপ্ন-এর ঢাকা এবং চট্টগ্রামের আউটলেটে পাওয়া যাবে এটি।

উল্লেখ্য, কাইনেটিক মিউজিক গত ২১ জুলাই  হাবিব ওয়াহিদ এবং মুজার কণ্ঠে ‘বেণী খুলে’ শিরোনামে নতুন একটি গান প্রকাশ করে। গানটির কথা লিখেছেন ফৌজিয়া সুলতানা ও মুজা। সুর ও সংগীতায়োজন করেছেন ফুয়াদ আল মুক্তাদির, রাসেল আলী ও মুজা। এই গানটি শ্রোতাদের জন্য নিবেদন করেছে ‘এইচ ডব্লিউ-১৫’ বাই হাবিব ওয়াহিদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *