সেই ‘নাইজেরিয়ান’কে রেখে বাংলাদেশের দল ঘোষণা

সেই ‘নাইজেরিয়ান’কে রেখে বাংলাদেশের দল ঘোষণা

খেলা

মার্চ ২৫, ২০২৩ ১২:০৩ অপরাহ্ণ

সিশেলসের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলতে সিলেটে বাংলাদেশ দল। দ্বিপাক্ষীক দুটি প্রীতি ম্যাচ খেলতে দল ২৩ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। দলে ও ভাবে চমক না থাকলেও নাইজেরিয়ান বংশোদ্ভূত বাংলাদেশি নাইগরিক এলিটা কিংসলেকে হ্যাভিয়ের ক্যাবরেরার  বড় চমক। প্রথম বাংলাদেশি হয়ে এ ম্যাচে অভিষেক হতে যাচ্ছে তার।

শুক্রবার (২৪ মার্চ) রাতে সিশেলসের বিপক্ষে প্রথম ম্যাচের জন্য ২৩ সদস্যের যে চূড়ান্ত দল ঘোষণা করেছেন কোচ হ্যাভিয়ের ক্যাবরেরা সেই তালিকায় আছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম পর্বে স্থানীয়দের মধ্যে সর্বাধিক ৭ গোল করা এই ফরোয়ার্ড।

শনিবার বিকেল ৩টা ৪৫ মিনিটে সিলেট জেলা স্টেডিয়ামে সিশেলসের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচ ২৮ মার্চ।

দুই দেশ এর আগে একবার মুখোমুখি হয়েছিল ২০২১ সালে শ্রীলংকায়। ওই ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছিল।

বাংলাদেশের চূড়ান্ত দল

আনিসুর রহমান জিকো, মিতুল মারমা, তারেক রায়হান কাজী, সাদ উদ্দিন, রিমন হোসাইন, বিশ্বনাথ ঘোষ, টুটুল হোসেন বাদশা, তপু বর্মণ, মাশুক মিয়া জনি, মো. সোহেল রানা, রাকিব হোসেন, সুমন রেজা, মতিন মিয়া, আলমগীর মোল্লা, রহমত মিয়া, সোহেল রানা, ফয়সাল আহমেদ ফাহিম, এলিটা কিংসলে, জামাল ভূঁইয়া, হেমন্ত ভিনসেন্ট বিশ্বাস, মজিবুর রহমান জনি, আমিনুর রহমান সজিব ও রবিউল হাসান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *