‘সুড়ঙ্গ’র দৃশ্য কেটে রিভিও করতে নিষেধ করলেন তমা

‘সুড়ঙ্গ’র দৃশ্য কেটে রিভিও করতে নিষেধ করলেন তমা

বিনোদন

জুলাই ৩, ২০২৩ ১১:৩৫ পূর্বাহ্ণ

ঈদুল আজহাকে কেন্দ্র করে দেশে এই মুহূর্তে চলছে ‘সুড়ঙ্গ’ সিনেমার উন্মাদনা। ইতোমধ্যেই সিনেমাটি দেখতে প্রেক্ষাগৃহে মৌমাছির মতো ভিড় করছেন দর্শক। ছবিটির গান ও গল্প তাদের ভীষণভাবে আলোড়িত করেছে। অনেকে আবেগ সংবরণ করতে না পেরে চুম্বক অংশগুলো হল থেকে ভিডিও করে এনে প্রকাশ করছেন সামাজিক যোগাযোগামাধ্যমে।

এখানেই ঘটেছে বিপত্তি। বিষয়টি ভালো চোখে দেখছেন না সিনেমাটির অভিনেত্রী তমা মির্জা। এ প্রসঙ্গে নেটদুনিয়ায় নিজের মতামত জানিয়েছেন তিনি। সেইসঙ্গে এমন অমানবিক কাজ থেকে সবাইকে বিরত থাকার আহ্বান জানিয়েছেন তমা।

তমা মির্জা বলেন, তোমরা যে সুড়ঙ্গ মুভির রিভিউর নামে মুভির মেইন মেইন পার্ট’র ভিডিও করে এখানে ওখানে ছেড়ে দিচ্ছ, এটা কিন্তু ঠিক না। ‘ভাইয়ারা’তোমাদের পেজে ঢুকলে কিন্তু সব বুঝতেছি আমরা। এটা ভেবোনা যে ‘সুড়ঙ্গ’ টিম এগুলো মনিটর করছে না; বাংলা চলচ্চিত্রের স্বার্থে ‘সেটা যে মুভিরই হোক’ এই অমানবিক কাজটা কইরোনা প্লিজ।

প্রসঙ্গত, ঈদুল আজহায় ২৮ হলে মুক্তি পেয়েছে ‘সুড়ঙ্গ’। দর্শকের চাপ সামলাতে না পেরে এরইমধ্যে দুই দফায় শো বাড়ানো হয়েছে সিনেমাটির। এ ছবির মাধ্যমেই বড়পর্দায় অভিষেক হয়েছে আফরান নিশোর। ‘সুড়ঙ্গে’র কেন্দ্রিয় চরিত্রে রয়েছেন তিনি। এখানে তার বিপরীতে আছেন তমা মির্জা। ছবিটি নির্মাণ করেছেন রায়হান রাফী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *