সালমানের ঘটকালির দায়িত্বে শাহরুখ খানের!

সালমানের ঘটকালির দায়িত্বে শাহরুখ খানের!

বিনোদন স্পেশাল

অক্টোবর ৩১, ২০২৩ ২:৩২ অপরাহ্ণ

শাহরুখ ও সালমানের মধ্যে বন্ধুত্ব নব্বইয়ের দশক থেকে। কখনো কখনো দুই বন্ধুর মধ্যে মনোমালিন্য হলেও বন্ধুত্ব থেকে কখনো সরেননি দুই খান। একে অপরকে পাশে পেয়েছেন তাদের কঠিন সময়ে। তবে দুজনে অবশ্য চারিত্রিক দিকে একেবারে বিপরীত। শাহরুখ ২৬ বছর বয়সেই সংসারি হয়ে যান; এদিকে ৫৮ বছরে পা দিয়েও আইবুড়ো রয়ে গেলেন সালমান খান। একটা সময় ছিল, সালমান কবে বিয়ে করবেন, তা নিয়ে বারবার প্রশ্ন করেছে মিডিয়া। তবে এখন সেই উত্তেজনা স্তিমিত।

বন্ধু সংসারি হোক, চেয়েছিলেন শাহরুখ। তাই মুম্বাইয়ের এক নামকরা অভিনেত্রীর কাছে নাকি সালমানের জন্য প্রস্তাব রাখেন বাদশা। তবে তা বাস্তবায়িত হয়নি। সালমানের সঙ্গে ঐশ্বরিয়ার প্রেম তার জীবনের অন্যতম চর্চিত অধ্যায়। তাদের প্রেমের থেকে বেশি প্রচারের আলোয় আসে তাদের বিচ্ছেদ পর্ব। তবে এ ঘটনা প্রকাশ্যে আসতেই নেটাগরিকদের একাংশের ধারণা, ওই অভিনেত্রী ঐশ্বরিয়া।

কারণে বলিপাড়ার গুঞ্জন বলছে, শাহরুখের বাড়িতে নাকি একবার মাকে নিয়ে গিয়েছিলেন ঐশ্বরিয়া। যদিও এর সত্যতা নিয়ে সন্দিহান অনেকেই। এ মুহূর্তে ঘোরতর সংসারি ঐশ্বর্য। স্বামী অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্যাকে নিয়ে সংসার তার। অন্যদিকে ইউলিয়া ভন্তুর নামের এক বিদেশিনী মডেলের সঙ্গে নাম জড়িয়ে রয়েছে সালমানের; কিন্তু ইউলিয়াকে ‘বন্ধুর’ তকমাই দিয়ে এসেছেন ভাইজান। ‘পদোন্নতি’ ঘটাননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *