সালমানকে হত্যার হুমকি দেওয়া সেই তরুণ গ্রেফতার

সালমানকে হত্যার হুমকি দেওয়া সেই তরুণ গ্রেফতার

বিনোদন স্পেশাল

মার্চ ২৭, ২০২৩ ৯:৫২ পূর্বাহ্ণ

বলিউড তারকা সালমান খানকে কিছুদিন আগেই মৃত্যুর হুমকি দেয়ার অভিযোগ উঠে। ‘সিধু মুসেওয়ালার মতোই মৃত্যু হবে’ বলে হুমকি দেওয়া হয়েছিল। হুমকি দেওয়া সেই অভিযুক্ত তরুণকে এবার যৌথ উদ্যোগে গ্রেফতার করেছে যোধপুর ও মুম্বাই পুলিশ।

বান্দ্রা রেল স্টেশন থেকে রাজস্থানের ওই ধাকড় রাম বিষ্ণোই নামের তরুণকে গ্রেফতার করেছে পুলিশ। জানা যায়, ই-মেইলের মাধ্যমে বলিউড ভাইজানকে প্রাণনাশের হুমকি দিয়েছিলেন তিনি। যা নিয়ে তোলপাড় শুরু হয়েছিল বলি ইন্ডাস্ট্রিতে।

সালমানকে এভাবে প্রাণনাশের হুমকি দেওয়ার কারণে কলকাতার শো স্থগিত করা হয়। একই সঙ্গে নায়কের বাড়ির বাইরে ভক্তদের ভিড় জমানোর ওপরও নিষেধাজ্ঞা জারি করা হয়।

এদিকে ই-মেইলে হুমকি আসার পর তদন্ত শুরু করে পুলিশ। এতে জানা যায়, ঘটনায় অভিযুক্তদের যোধপুরের সঙ্গে যোগসাজশ রয়েছে। তারপরই যোধপুর ও মুম্বাই পুলিশ যৌথ উদ্যোগে তল্লাশি শুরু করে। ২১ বছরের ওই তরুণকে গ্রেফতারের পর রোববার মুম্বাই পুলিশের কাছে তুলে দেওয়া হয়। খবর সংবাদ প্রতিদিনের।

এ ঘটনায় লুনি থানার এসএইচও ঈশ্বর চাঁদ পারেক জানিয়েছেন, সালমানকে ই-মেইলে হত্যার হুমকি দেয়ার ঘটনায় বান্দ্রা থানায় একটি এফআইআর দায়ের করা হয়। এর আগে পাঞ্জাবের সদর মনসা থানার পুলিশও ওই তরুণের খোঁজে যোধপুর গিয়েছিল।

জানা যায়, ধাকড় রাম বিষ্ণোই গায়ক সিধু মুসেওয়ালার বাবাকে ই-মেইলে হত্যার হুমকি দিয়েছিলেন। ফলে পাঞ্জাব পুলিশের ওয়ান্টেডের তালিকায় নাম ছিল তার। পুলিশ তার অপরাধমূলক রেকর্ড খতিয়ে জানতে পারে, ওই তরুণের বিরুদ্ধে ২০২২ সালে অস্ত্র আইনে যোধপুর সর্দারপুরায় একটি মামলা হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *