‘বাবা-মায়ের অনুমতি নিয়ে চুম্বন দৃশ্যে অভিনয় করেছি’

‘বাবা-মায়ের অনুমতি নিয়ে চুম্বন দৃশ্যে অভিনয় করেছি’

বিনোদন

আগস্ট ৯, ২০২৩ ১২:৪৯ অপরাহ্ণ

তেলেগু ভাষার সিনেমা ‘বেবি’। ১৪ জুলাই মুক্তি পাওয়া এই সিনেমাটি সাই রাজেশ নীলম নির্মাণ করেছেন। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন বৈষ্ণবী চৈতন্য ও আনন্দ দেবরকোন্ডা। মুক্তির পর দারুণ প্রশংসা কুড়াচ্ছে এটি। পাশাপাশি বক্স অফিস দাপিয়ে বেড়াচ্ছে সিনেমাটি।

এ সিনেমায় বৈষ্ণবী চৈতন্যর চুম্বন ও বেডরুম দৃশ্য রয়েছে। এ নিয়েও জোর চর্চা চলছে। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন বৈষ্ণবী। তিনি বলেন, পরিচালক সাই রাজেশ যখন আমার চরিত্র ও বেডরুম দৃশ্যের বিষয়ে বলেন, তখন আমি ভয় পেয়েছিলাম। ভাবছিলাম, সেটের মধ্যে এই দৃশ্যে কীভাবে অভিনয় করব? কীভাবে এটি বের করে আনব? আর দর্শকরাই কীভাবে এটি গ্রহণ করবেন? এসব প্রশ্ন আমার মাথায় ঘুরপাক খাচ্ছিল। আমি খুব চিন্তিত হয়ে পড়েছিলাম। পরে পরিচালককে সরাসরি না করে দিই।

পরে পরিচালক সাই রাজেশ চরিত্রটির নানা দিক ব্যাখা করেন। তারপর চরিত্রটি করার সাহস পান বৈষ্ণবী। এসব তথ্য জানিয়ে এই অভিনেত্রী আরো বলেন, বেডরুম দৃশ্যে অভিনয়ের বিষয়টি আমি আমার বাবা-মাকে জানাই। তাদের বলি, ‘যদি তোমরা রাজি হও তবে আমি সিনেমাটিতে অভিনয় করব।’ বাবা-মায়ের সম্মতি পাওয়ার পর কাজটি করতে রাজি হই।

রোমান্টিক-ড্রামা ঘরানার গল্প নিয়ে এগিয়েছে সিনেমাটির কাহিনি। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন— নগেন্দ্র বাবু, ভিরাজ অশ্বিন, সাই প্রসাদ প্রমুখ। ১৪ কোটি রুপি বাজেটের এ সিনেমা এখন পর্যন্ত আয় করেছে প্রায় ৭৮ কোটি রুপি।

২০২০ সালে ‘দ্য সফটওয়্যার ডেভেলপার’ শিরোনামে টিভি সিরিজে অভিনয় করে প্রশংসা কুড়ান বৈষ্ণবী। একই বছর অভিনয় করেন আল্লু অর্জুনের ‘আলা ভাইকুন্তাপুরামলো’ সিনেমায়। পরের বছর ‘রং দে’ সিনেমায় অভিনয় করেন তিনি। তবে ‘বেবি’ সিনেমায় অভিনয় করে দর্শকদের নজর কেড়েছেন এই অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *