সারাকে নিয়ে আম্বানির অনুষ্ঠানে গিল!

সারাকে নিয়ে আম্বানির অনুষ্ঠানে গিল!

খেলা স্পেশাল

নভেম্বর ৩, ২০২৩ ৯:৪০ পূর্বাহ্ণ

অনেক দিন ধরেই শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকারের সঙ্গে গিলের মন দেওয়া-নেওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও দুইপক্ষের কেউই নিজেদের সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে আনেননি। তবে পরশু রাতে পাপারাজ্জিদের ক্যামেরায় একসঙ্গে ‘ধরা’ পড়ে গেলেন গিল ও সারা। টাইমস অব ইন্ডিয়া, জাগরণসহ ভারতের বেশ কয়েকটি সংবাদমাধ্যম এ নিয়ে সংবাদ প্রকাশ করেছে।

মুম্বাইয়ের কেন্দ্রীয় বাণিজ্যিক এলাকার বান্দ্রা কুর্লা কমপ্লেক্সে গতকাল থেকে সবার জন্য উন্মুক্ত করা হয়েছে ভারতের সবচেয়ে বড় শপিং মল ‘জিও ওয়ার্ল্ড প্লাজা’। এই শপিং মলের মালিক ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানি।

শপিং মলের উদ্বোধন উপলক্ষে বলিউড ও ক্রীড়াঙ্গনের তারকাদের নিমন্ত্রণ জানিয়েছিল আম্বানি পরিবার। মাধুরী দীক্ষিত, ক্যাটরিনা কাইফ, সুনীল শেঠি, জন আব্রাহাম থেকে শুরু করে হালের আলিয়া ভাট, রাশমিকা মান্দানা, জাহ্নবী কাপুর-অনেককেই রেড কার্পেট মাতাতে দেখা গেছে।

সেই অনুষ্ঠানে গিয়েছিলেন গিল-সারাও। টেন্ডুলকার-কন্যা সারা পরেছিলেন লাল জামা, গিলের পরনে ছিল কালো পোশাক। অনুষ্ঠান শেষে একসঙ্গেই বের হচ্ছিলেন তারা। ঠিক সেই সময় পাপারাজ্জিদের ক্যামেরা নজরে পড়ে গিলের। নিজেকে আড়াল করতে সঙ্গে সঙ্গে ঘুরে দাঁড়ান গিল। থামিয়ে দেন সারাকেও।

এর কিছুক্ষণ পর একাই গাড়িতে চড়ে বসেন গিল। সেই সময় সারা ভেতরেই দাঁড়িয়ে ছিলেন। গিল চলে যাওয়ার পর সারা বের হয়ে আরেকটি গাড়িতে বসেন। তাদের এই ভিডিও এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।

এর আগে পুনেতে গত ১৯ অক্টোবর বাংলাদেশ-ভারত ম্যাচে গিলের একেকটা বাউন্ডারি ও অর্ধশতকের পর ভিআইপি স্ট্যান্ডে বসা সারাকে করতালি দিতে দেখা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *