সংসদ উপনেতা মতিয়া চৌধুরীর সাথে নকলা প্রেসক্লাবের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

সংসদ উপনেতা মতিয়া চৌধুরীর সাথে নকলা প্রেসক্লাবের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

দেশজুড়ে

ফেব্রুয়ারি ২৫, ২০২৩ ৮:১৪ অপরাহ্ণ

দেলোয়ার হোসেন, নকলা (শেরপুর)

শেরপুরের নকলায় জাতীয় সংসদের উপনেতা সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এম.পি-এঁর সাথে নকলা প্রেসক্লাবের নেতৃবৃন্দরা সৌজন্য সাক্ষাৎ করে ফুলেল শুভেচ্ছা জনিয়েছেন।

শুক্রবার (২৪ ফ্রেব্রুয়ারি) রাতে নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন ও সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবুর নেতৃত্বে পৌর শহরের জালালপুর এলাকাস্থ সংসদ উপনেতা মতিয়া চৌধুরী এম.পি-এঁর বাসভবনে গিয়ে তাঁর সাথে শুভেচ্ছা বিনিময় শেষে অভিনন্দন জানানো হয়।

এসময় প্রেস ক্লাবের সহসভাপতি মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন ও মো. দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. ফজলে রাব্বী রাজন ও মো. নূর হোসেন, দপ্তর সম্পাদক মো. সেলিম রেজা, সদস্য সিমানুর রহান সুখন, মো. মোশারফ হোসেন শ্যামল ও মো. রেজাউল হাসান সাফিতসহ প্রেস ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ ও সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

সংসদ উপনেতা, সাবেক কৃষিমন্ত্রী, কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি’র সাথে সাক্ষাতের সময় অন্যান্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব আনিসুর রহমান সুজা, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক ধনাকুশা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুনসুর আলী, হাজী জালমামুদ কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মো. লুৎফর রহমানসহ অনেকে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মহান জাতীয় সংসদের উপনেতা হওয়ার পরে বেগম মতিয়া চৌধুরী এম.পি তাঁর নির্বাচনী এলাকা নকলা ও নালিতাবাড়ীর সকল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মাদ্রাসার দ্বিতীয় শ্রেণীর মেধাক্রমানুসারে প্রথম ১০ শিক্ষার্থীর মাঝে ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে যোগদানের বিতরণের উদ্দেশ্যে নকলায় অবস্থান কালে তাঁর সাথে নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দের সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময়ের সুযোগ সৃষ্টি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *