দুই বাংলার শিল্পী সাহিত্যিকদের নিয়ে শিখরী নটন সম্প্রদায়ের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

দেশজুড়ে

জুলাই ২২, ২০২৩ ১২:৫৯ পূর্বাহ্ণ

শীর্ষ খবর, 

বৃহস্পতিবার (২০) জুলাই শিখরী নটন সম্প্রদায় এর ঈদ পুনর্মিলনী ও দুই বাংলার শিল্প – সংস্কৃতি কবি শিল্পী ও সাহিত্যিকদের নিয়ে মিলনমেলা ও নাট্যজন শ্যামল অধিকারী স্মৃতি পদক অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশ বরেণ্য অভিনেতা আব্দুল আজিজ, সাবেক সচিব ড. শেখ মুহাম্মদ রেজাউল ইসলাম, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দ সৈনিক অরুপ তরফদার, কবি ও ছড়াকার আসলাম সানী,কবি আসাদ কাজল, বিশিষ্ট গীতিকার ও সুরকার মিল্টন খন্দকার, কবি আব্দুল গনি মিয়া, মিডিয়া ব্যক্তিত্ব এস এম হোসেন বাবলা, ভারতের পশ্চিম বঙ্গ এর কবি ও সাংবাদিক শ্রী শংকর, লেখক ও সাংবাদিক আজিজুল রহমান, কবি ও সাহিত্যিক ড. অমৃত লাল বিশ্বাস, কবি ও গবেষক শ্রী বাসুদেব মুখার্জি, কবি ও শিক্ষাবিদ আশাদুর রহমান,কবি ও লেখক সজল শ্যাম, লেখক কাইয়ুম হোসেন সহ বাংলাদেশের বিখ্যাত সংগীত শিল্পী সুজন রাজা।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন সংগীত শিল্পী হালিম আরমান, কৌতুক অভিনেতা নূর হোসেন চার্লি, কবি বাপ্পি রহমান, বিটিভির অভিনেতা এজাজ শহীদ, নূরল আলম লিটন, তাসলিম চৌধুরী, আরশাফ উদ্দিন, হুমায়ুন কবির এমরান, নায়ক নাঈম রাজ, কান্তা, মধু লতা, জেসমিন, কনা পেরেরা, কবি ইয়াসিন খাম, ওয়াসের আলী, হেদায়েদ তুর্কী, গীতিকার মোঃ হাবিবুল্লাহ ও শিখরী নটন সম্প্রদায় এর মহাসচিব অভিনেতা উত্তম অধিকারী।

শিখরী নটন সম্প্রদায় এর উদ্দেশ্য দুই বাংলার শিল্প সংস্কৃতির ভাব বিনিময় ও আমাদের শিল্প সংস্কৃতিকে সারা পৃথিবীতে ছড়িয়ে দেওয়া। সেই সাথে শিখরী নটন সম্প্রদায় এর প্রতিষ্ঠাতা পরিচালক মৃত নাট্যজন শ্যামল অধিকারী কে স্মরণ করা। যার সারাজীবন শুধু বাংলা নাটক ও বাংলার গ্রামের অসহায় ও অবহেলিত ও নিরক্ষর মানুষের কথা তুলে ধরেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *