শোয়েব মালিকের সঙ্গে ওয়াসিমের তুমুল ঝগড়া

শোয়েব মালিকের সঙ্গে ওয়াসিমের তুমুল ঝগড়া

খেলা স্পেশাল

মার্চ ৭, ২০২৩ ১০:৩৮ পূর্বাহ্ণ

পাকিস্তানের কিংবদন্তি ওয়াসিম আকরামের মেজাজ মর্জি ভালো যাচ্ছে না। কদিন আগেই মেজাজ হারিয়ে ড্রেসিংরুমের চেয়ালে লাথি মেরে বসেছিলেন সাবেক ক্রিকেটার ও পিএসএল ফ্র্যাঞ্চাইজি করাচি কিংসের এই প্রেসিডেন্ট।

চলতি পাকিস্তান সুপার লিগে একদমই ছন্দে নেই করাচি কিংস। আট ম্যাচ খেলে ছয়টিতেই হেরে গেছে শোয়েব মালিকরা। গত শুক্রবার ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে ২০১ রান তুলেও ৬ উইকেটে হেরে গেছে তারা। পরপর হারে ক্ষুব্ধ দলের প্রেসিডেন্ট এবং মেন্টর আকরাম।

২০২০ সালের চ্যাম্পিয়নরা গত বছর শেষ করেছিল পয়েন্ট তালিকায় সবার নীচে থেকে। এবারের পারফরম্যান্সেও হতাশ করাচির সমর্থকরা। দলের এমন পারফরমেন্সে ওয়াসিম আকরামকে কটু কথা শুনতে হচ্ছে। রমিজ রাজাও ওয়াসিমকে ছেড়ে কথা বলেননি।

ইসলামাবাদের বিপক্ষে বড় সংগ্রহ নিয়েও দল হেরে যাওয়ায় ক্ষোভে ফেটে পড়েন সাবেক অলরাউন্ডার। ম্যাচ শেষ হওয়ার পর ক্রিকেটারদের দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন তোলেন তিনি। সে সময়ই তপ্ত বাদানুবাদে জড়িয়ে পড়েন পাকিস্তানের আরেক সাবেক অধিনায়ক শোয়েবের সঙ্গে।

এর আগে মুলতান সুলতান্সের বিপক্ষে হাতের নাগালে থাকা ম্যাচ হাতছাড়া হওয়ার পরও মেজাজ ধরে রাখতে পারেননি আকরাম। মুলতান সুলতান্সের বিপক্ষে জিততে শেষ ৪ বলে ৭ রান দরকার ছিল করাচি কিংসের। কিন্তু সহজ এই সমীকরণ মেলাতে পারেনি কিংস।

এদিকে, শোয়েবের সঙ্গে তার বাদানুবাদের ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ক্রিকেটপ্রেমীরাও আকরামের দোষ দেখছেন না। তারাও শোয়েবদের হতশ্রী পারফরম্যান্সকে দুষছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *