শোয়েব মালিককে স্বার্থপর বললেন সতীর্থ

শোয়েব মালিককে স্বার্থপর বললেন সতীর্থ

খেলা

ফেব্রুয়ারি ২০, ২০২৪ ৯:২২ পূর্বাহ্ণ

২০১০ সালে ভারতীয় ব্যবসায়ী এবং বাল্যবন্ধু সোহরাব মির্জাকে ধোঁকা দিয়ে পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিককে বিয়ে করেন সানিয়া মির্জা।

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকে ছেড়ে পাকিস্তানের অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেন শোয়েব মালিক। তারপরই জানা যায় সানিয়ার সঙ্গে আগেই ডিভোর্স হয়েছে শোয়েব মালিকের।

টেনিস কোর্টে বিশ্বের তারকা খেলোয়াড়কে বলে কয়ে অসংখ্য ম্যাচে হারিয়েছেন সানিয়া মির্জা। অথচ জীবনের কঠিন ম্যাচে হেরে গেলেন ভারতীয় এই টেনিস কিংবদন্তি।

সানা জাভেদকে বিয়ে করার পর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলতে আসেন শোয়েব মালিক। বর্তমানে পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলছেন তিনি।

পিএসএলে করাচি কিংসের হয়ে খেলতে নেমে বিড়ম্বনার মুখে পড়েছেন শোয়েব মালিক। দলের জন্য নয়, নিজের স্বার্থে খেলার অভিযোগ উঠল তার বিরুদ্ধে। তাও আবার স্ত্রীর সামনেই। এমন অভিযোগ করেছেন জাতীয় দলে তার সাবেক সতীর্থ আব্দুল রাজ্জাক।

রাজ্জাক বলেছেন, ‘আসল ক্রিকেটার সে, যে দলের কথা ভেবে খেলে।’

পিএসএলের চলতি আসরে তৃতীয় ম্যাচে মুলতান সুলতান্সের মুখোমুখি হয় করাচি। সেই ম্যাচে মুলতান জেতে ৫৫ রানে। ৩৫ বলে ৫৪ রান করেন করাচির শোয়েব মালিক। তার ফিফটির পরও দল হেরে যায়।

এই ম্যাচ দেখতে এসেছিলেন সানা জাভেদ, যাকে কিছু দিন আগেই বিয়ে করেছেন শোয়েব। বিয়ের পর দম্পতিকে এই প্রথম প্রকাশ্যে দেখা গেল। তার আগের রাতে মুলতান বিমানবন্দর থেকেও দুইজনে একসঙ্গেই বের হন। একটি গাড়িতে চেপে হোটেলে চলে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *