শেরপুর জেলা সমিতি ঢাকার নির্বাহী কমিটির ১৯তম সভা অনুষ্ঠিত

শেরপুর জেলা সমিতি ঢাকার নির্বাহী কমিটির ১৯তম সভা অনুষ্ঠিত

দেশজুড়ে

জুলাই ১৮, ২০২৩ ৫:৫২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

শেরপুর জেলা সমিতি ঢাকার নির্বাহী কমিটির ১৯তম সভা অনুষ্ঠিত হয়েছে। ১৭ জুলাই, সোমবার সন্ধ্যা ৬ টায় রাজধানীর রমনায় আইইবি কাউন্সিল রুমে এই সভা অনুষ্ঠিত হয়।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সচিব (অব.) ও সমিতির সভাপতি মো. নজরুল ইসলামের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সাবেক সিনিয়র সচিব ও সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সমিতির নির্বাহী সভাপতি মো. আবদুস সামাদ ফারুক, সহ-সভাপতি অতিরক্ত সচিব (অব.) খন্দকার রাকিবুর রহমান, সহ-সভাপতি যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক (গ্রেড-১) মো. আজহারুল ইসলাম খান, ঢাকা শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান অধ্যাপক তাসলিমা বেগম, যুগ্ম সচিব (অব.) পংকজ কুমার পাল।

সভা সঞ্চালনা করেন সমিতির সাধারণ সম্পাদক ডিপিডিসি’র তত্ত্বাবধায়ক প্রকৌশলী আব্দুর রাজ্জাক।

সভায় আরো উপস্থিত ছিলেন, সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক যথাক্রমে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের উপসচিব মোহাম্মদ আবদুল্লাহ হারুন, বাংলাদেশ জাতীয় সংসদের বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মির্জা আজম এমপির একান্ত সচিব ড. মো. আশরাফ আলী, উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর সিস্টেম এনালিস্ট মুর্শিদা বেগম ও বিআরডিবি’র এ কে এম রফিকুল ইসলাম (রফিক), জনতা ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও সমিতির অর্থ সম্পাদক মো. আমিনুল ইসলাম, সমিতির সাংগঠনিক সম্পাদক যথাক্রমে সাইফুদ্দিন করিম আহম্মেদ মুন্না, মোস্তাফিজুর রহমান বকুল, মো. মাহমুদ আলম শাহীন ও শামীমা নাছরিন রুমি খান।

এছাড়াও সহ-দপ্তর সম্পাদক মো. মামুন খান, প্রচার সম্পাদক মো. বদিউদজ্জামান রিপন তালুকদার, সহকারী প্রচার সম্পাদক মো. খসরু আলম, সহ-শিক্ষা সম্পাদক লতিফুল ইসলাম নিপুল, সহ ধর্ম সম্পাদক মো. আমছর আলী, কর্মসংস্থান সম্পাদক মো. সাইফুল ইসলাম, সহ কর্মসংস্থান সম্পাদক লুৎফর রহমান, সহ ক্রীড়া সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, প্রেস সম্পাদক মো. আমজাদ হোসেন, গণসংযোগ সম্পাদক মো. শফিকুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক প্রকৌ. মো. ইলিয়াছ হোসেন (লিটন), নির্বাহী সদস্য মোঃ আতিকুর রহমান (মিন্টু)সহ নির্বাহী কমিটির অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *