‘শাহরুখ সুদর্শন নয়, অভিনয়টাও জানেন না’

‘শাহরুখ সুদর্শন নয়, অভিনয়টাও জানেন না’

বিনোদন স্পেশাল

জুলাই ৮, ২০২৩ ১০:২৪ পূর্বাহ্ণ

বলিউড বাদশা শাহরুখ খান নিজ দেশে যেমন জনপ্রিয়, ততটাই জনপ্রিয় প্রতিবেশী রাষ্ট্র পাকিস্তানে। সে দেশের অভিনেত্রী মাহিরা খানকে নিজের সিনেমা ‘রইস’-এ সুযোগ দিয়েছেন। তার পর থেকেই সর্বক্ষণ শাহরুখ খানের প্রশংসায় পঞ্চমুখ এই অভিনেত্রী।

তবে এবার শাহরুখ নিয়ে মন্তব্য করলেন পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী মাহ্‌নুর বালোচ। তার মতে, শাহরুখ না জানেন অভিনয়, নাহ দেখতে ভাল। আর এই মন্তব্য প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হচ্ছেন অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে জানানো হয়, পাকিস্তানের একটি শোয়ে সাক্ষাৎকারে অভিনেত্রী শাহরুখ প্রসঙ্গে নিজের মত প্রকাশ করেন। তিনি বলেন, শাহরুখ ভালো ব্যবসায়ী, নিজের প্রচারটা করতে পারেন ভালো করে। তাই বলে তিনি ভালো অভিনেতা একেবারেই নন।

পাশাপাশি অভিনেত্রী তার মন্তব্যে এটাও স্পষ্ট জানান, শাহরুখ খানের ব্যক্তিত্ব নাকি তারিফ করার মতো। তবে সৌন্দর্যের মাপকাঠিতে বিচার করলে তিনি শেষের দিকেই থাকবেন।

মাহ্‌নুরের কথায়, তার ব্যক্তিত্বও এমনই যে, তাকে দেখতে সুন্দর লাগে। তার মধ্যে এমন কিছু গুণ রয়েছে, যা বহু সুন্দর দেখতে মানুষের মধ্যে পাওয়া যায় না। তাই তাদের কেউ খেয়ালও করে না।

এই সাক্ষাৎকার প্রকাশ্যে আসার পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে কটাক্ষের শিকার হতে হয়েছে অভিনেত্রীকে। ক্ষোভে ফেটে পড়েছেন শাহরুখের ভক্ত-অনুরাগীরা।

কেউ বলেছেন, কী সব ভুলভাল কথা বলছেন! শাহরুখ যেমন ভালো অভিনেতা, সেই সঙ্গে তিনি একজন কিংবদন্তি। একজন লিখেছেন, ‘আমার মনে হয়, শাহরুখের নাম ব্যবহার করে আপনি প্রচারের আলোয় আসতে চাইছেন।’

অন্য এক অনুরাগী লেখেন, আর যাই হোক, শাহরুখ কাউকে নিয়ে এই ধরনের মন্তব্য করেন না। আপনার থেকে মানুষ হিসেবে তিনি ভালো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *