বিশ্বকাপ ভাবনায় নেই তামিম-মুশফিক

বিশ্বকাপ ভাবনায় নেই তামিম-মুশফিক

খেলা স্পেশাল

এপ্রিল ১৬, ২০২৪ ৩:৩২ অপরাহ্ণ

চলতি বছরের জুনে মাঠে গড়াবে টি-২০ বিশ্বকাপ। বৈশ্বিক টুর্নামেন্টকে ঘিরে এরই মধ্যে নিজেদের পরিকল্পনা সাজাতে ব্যস্ত সময় পার করছে দলগুলো। বাংলাদেশও সেই কক্ষপথেই রয়েছে।

আন্তর্জাতিক টি-২০ ফরম্যাট থেকে অবসর নিয়েছেন তামিম ইকবাল ও মুশফিকুর রহিম। অবসর নিলেও এই ফরম্যাটে দারুণ ফর্মে রয়েছেন তারা দুজন।

এই মুহূর্তে দলের প্রয়োজনে অবসর ভেঙে বিশ্বকাপ দলে তামিম ও মুশফিককে ফেরানো হবে কী না, সেই প্রশ্নের উত্তর দিয়েছেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

মঙ্গলবার গুলশানে একটি অনুষ্ঠানে অংশ নিয়ে সংবাদমাধ্যমে মুখোমুখি হয়ে শান্ত বলেন, ‘এই মুহূর্তে এই ধরনের (তামিম-মুশফিকের টি-২০ অবসর ভাঙানো) চিন্তা-ভাবনা করছি না। বিশ্বকাপের খুব বেশি দিন সময় নেই। দলটা মোটামুটি খুব ভালো সেটলও আছে। আর বেশ কয়েকদিন ধরে তামিম ভাইয়ের ফিটনেসেরও একটা ইস্যু আছে। সেসব নিয়েও আমাদের কথা হয়েছে। এই মুহূর্তে এসব কিছু ভাবছি না। তবে অবশ্যই দলের প্রয়োজনে যেকোনো মুহূর্তে যে কাউকে ডাকার জন্য প্রস্তুত।’

আইপিএলে চেন্নাই সুপার কিংসের জার্সিতে উড়ন্ত ফর্মে রয়েছেন মুস্তাফিজুর রহমান। তাকে নিয়ে শান্ত বলেন, ‘আমি যেটা বলতে চাই, যখন মুস্তাফিজ বাংলাদেশের হয়ে খেলে তখন ওর আগ্রহটা আরো বেশি থাকে। ওটা তো বাইরে একটা লিগ খেলছে। অবশ্যই ওখানে ওর কমিটমেন্ট আছে। তার কমিটমেন্ট ওখানে সে শো করে (দেখায়)। ও যখন বাংলাদেশ দলের হয়ে খেলে, প্রত্যেকটা বল যখন ও করে, তখন চিন্তা করে যে দেশের বা দলের কীভাবে উপকার হয়।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *