শাকিব-বুবলীর প্রেম হয় কখন? জানালেন অভিনেত্রী নিজেই

শাকিব-বুবলীর প্রেম হয় কখন? জানালেন অভিনেত্রী নিজেই

বিনোদন স্পেশাল

অক্টোবর ১৬, ২০২২ ৮:৫২ পূর্বাহ্ণ

শাকিব খান ও বুবলী বর্তমানে দেশীয় শোবিজের সবচেয়ে চর্চিত নাম। অনেক দিন ধরে চলতে থাকা শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জনে ঘি ঢেলে শুরুতে নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আনেন এই নায়িকা। এরপর শাকিব খান ও তিনি একই দিনে সামাজিক মাধ্যমে জানান তাদের পুত্রসন্তান হয়েছে। সেদিন সন্তানের নাম এবং ছবিও প্রকাশ করেন দুজন। সবশেষ বুবলী প্রকাশ করেন নিজেদের বিয়ের তারিখও।

শাকিব-বুবলীর বিয়ে এবং সন্তানের বিষয়টি প্রকাশ্যে আসার মধ্যেই মিডিয়ায় জোর গুঞ্জন তাদের বিচ্ছেদও হয়ে গেছে। মিডিয়ায় গুঞ্জন ৮ মাস আগেই তাদের বিচ্ছেদ হয়েছে। তবে এই গুঞ্জনকে উদ্দেশ্য প্রণোদিত বলছেন বুবলী। তার কথায়, আমাদের বিচ্ছেদের পুরাটাই মিথ্যা। দেখুন, আমরা যেদিন সন্তানের ছবি দিয়ে একটা সুন্দর, ভালো খবর প্রকাশ করলাম, সেদিনই এ মিথ্যা খবর আসে।

‘বসিগিরি’ খ্যাত এই নায়িকা আরো জানালেন, কিভাবে শাকিব খানের সঙ্গে তার প্রেমের সূচনা হয়।

বুবলী বলেন, ‘বসগিরি’র আগেই আমাদের ‘প্রিয়া রে’ নামে আরেকটি ছবি নিয়ে কথা হচ্ছিল। ফলে, শুটিংয়ের আগে থেকেই তার সঙ্গে কিছুটা জানাশোনা হয়েছিল। তা ছাড়া ফিল্মের বিষয়ে শাকিব খানকে প্রথম চিনেছি, দেখেছি। ‘বসগিরি’র শুটিংয়ের শেষের দিকে আমাদের প্রেমের সম্পর্ক হয়। এরপর একটা সময় বিয়ে। তারপর সন্তান।

৬ বছর আগে শুরু হওয়া গোপন প্রেম, এরপর বিয়ে ও সন্তান হওয়ার বিষয়টিও অনেকটা গোপনই ছিলো। বিষয়টি নিয়ে বুবলী বলেন, দেখুন, আমি কিন্তু সন্তানের বিষয়টি গোপন করিনি। যদি গোপনই রাখতে চাইতাম, তাহলে তাকে পেটে নিয়ে শুটিংয়ে যেতাম না। বাবু যখন আমার পেটে এসেছে, তখন থেকেই আমার কাজের সেক্টরের সবাই এ ব্যাপারে কমবেশি জানতেন। এটি ওপেন সিক্রেট ছিল। ‘বীর’ ছবির শুটিংয়ে আমার অন্তঃসত্ত্বার বিষয়টি আপনারা খেয়াল করেছেন নিশ্চয়। তাছাড়া আমাদের দুজনের পরিবার, কাছের মানুষ- সবাই তো জানতেন। সুতরাং এটিকে তো গোপন বলে না।

উল্লেখ্য, ২০১৮ সালের ২০ জুলাই ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে বিবাহবন্ধনে আবন্ধ হন বলে জানান বুবলী। ২০২০ সালের ২১ মার্চ সন্তানের বাবা-মা হন তারা। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *