রোনালদোর রহস্যময় এক প্রেমিকার গল্প

রোনালদোর রহস্যময় এক প্রেমিকার গল্প

খেলা

নভেম্বর ২৬, ২০২২ ৯:৩১ পূর্বাহ্ণ

পর্তুগাল জাতীয় দলে ফরোয়ার্ড হিসেবে খেলে থাকেন ক্রিস্টিয়ানো রোনালদো। ফুটবলের দুনিয়ায় এই নাম একজন তারকার নাম। প্রেমিক হিসেবেও কম যান না রোনালদো। সবচেয়ে বেশি চর্চিত হয় জর্জিনা রদ্রিগেজের নাম। রোনালদোর চার সন্তানের মা তিনি।

চার সন্তানকে নিয়ে খুনসুটিতে মেতে ওঠেন তারা

চার সন্তানকে নিয়ে খুনসুটিতে মেতে ওঠেন তারা

২০ বছর বয়সী জর্জিনা ছিলেন ব্রিস্টলের এক অতি একজন অতি সাধারণ নারী। সে সময় তার সাপ্তাহিক আয় ছিল মাত্র ১৪ হাজার ৩১২ টাকা! সেখান থেকে কোটি কোটি টাকার প্রাসাদ কিংবা নামিদামি ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হয়েছেন। অনেক ম্যাগাজিনের প্রচ্ছদে স্থান করে নিয়েছে তার ছবি।

ক্যারিয়ারের শুরুতে শিশুদের দেখাশোনা করতেন জর্জিনা। সেই দায়িত্ব পালনের পাশাপাশি ইংরেজি ও নাচ শেখার ক্লাসও করতেন তিনি। স্বল্প আয়ে কষ্টে দিনযাপনের গল্প তো আছেই।

ডেইলি মেইলের খবর, আর্জেন্টিনার বুয়েন্স এইরেসে জন্ম নেয়া জর্জিনা তার বাবার সঙ্গে স্পেনে চলে আসেন। ২০০৩ সালে জর্জিনার বয়স যখন মাত্র নয় বছর, তখন কোকেন পাচার মামলায় জেলে যান তার বাবা জর্জ। ২০১৩ সালে তার বাবা মুক্তি পান। মধ্যবর্তী সময়টায় মা মারিয়া হার্নান্দেজ এবং বোন ইভানার সঙ্গে বসবাস করতেন জর্জিনা। এই সময়ের মধ্যে তিনি নিজেকে আগামী দিনের জন্য প্রস্তুত করতে থাকেন। ধীরে ধীরে হয়ে ওঠেন স্প্যানিশ মডেল।

জর্জিনাকে আগামীর ‘সুপার ওয়াগ’ হিসেবে বিবেচনা করা হয়। যেসব তারকা ফুটবলারের স্ত্রীরা নিজ যোগ্যতাবলে মেগাস্টার হয়ে উঠেছেন, তাদেরকে সুপার ওয়াগের দলে ফেলা হয়ে থাকে। স্বনামধন্য ব্রিটিশ ব্র্যান্ডগুলোর টার্গেট হিসেবেও আছেন তিনি। যুক্তরাজ্যে আসার পর ম্যানচেস্টারভিত্তিক ফ্যাশন ব্র্যান্ড ‘প্রিটি লিটল থিং’-এর সঙ্গে যুক্ত হচ্ছেন জর্জিনা। আন্তর্জাতিক পরিমণ্ডলে বিচরণ বেড়েছে। নিজের ইনস্টাগ্রামে স্প্যানিশের বদলে ইংরেজিতে পোস্ট লেখা শুরু করেছেন এই মডেল।

জর্জিনা নিজেকে যে পর্যায়ে নিয়ে গেছেন তাতে গুচ্চি এবং শোফার্ডের মতো ব্র্যান্ডগুলোও তাকে নিজেদের পোশাক-গয়না পরাতে ব্যস্ত। ‘কসমোপলিটন’-এর স্প্যানিশ সংস্করণের প্রচ্ছদে দেখা গেছে তাকে। প্রায়ই রোনালদোর সঙ্গে অন্তরঙ্গ সময় কাটানোর ছবি প্রকাশ হচ্ছে কিংবা চার সন্তানকে নিয়ে খুনসুটিতে মেতে ওঠেন তারা।

উল্লেখ্য, ২০১৮ সালে ৭ কোটি ৪১ লাখ টাকা মূল্যের একটি হীরার আংটি দিয়ে জর্জিনাকে প্রেমের প্রস্তাব দেন রোনালদো। কিন্তু এখনো নিজেদের বিয়ের তারিখ ঠিক করেননি এই জুটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *