কোন সময় শারীরিক সম্পর্ক করা শরীরের জন্য ভালো

কোন সময় শারীরিক সম্পর্ক করা শরীরের জন্য ভালো

লাইফস্টাইল

নভেম্বর ২৬, ২০২২ ৯:২৯ পূর্বাহ্ণ

খালি পেটে না ভরা পেটে, কোন সময় সহবাস করলে শরীরের জন্য ভালো। এই বিষয় সম্প্রতি গবেষণায় উঠে এসেছে , রাতের বেলায় খাবার খেয়েই সঙ্গমে লিপ্ত হচ্ছেন বেশিরভাগ কাপলরা  আর এতেই বাড়ছে গভীর বিপদ।

কারণ বিশেষজ্ঞদের মতে, ভরা পেটে খাবার খেয়েই যৌনমিলনে লিপ্ত হলে ক্রমশই বাড়ছে হার্ট অ্যাটাকের ঝুঁকি, যার থেকে মৃত্যু পর্যন্ত হতে পারে। সুতরাং ভরা পেটে খাবার খেয়ে সঙ্গমে লিপ্ত হওয়ার আগে সাবধান হোন এখনই।

সঙ্গমে লিপ্ত হওয়ার জন্য আবার কোনো সময় লাগে নাকি। এমন ধারণা অনেকের মনেই রয়েছে। তবে যখন তখন সঙ্গমই ডেকে আনছে গভীর বিপদ। সম্প্রতি গবেষণায় উঠে এসেছে এমনই এক চাঞ্চল্যকর তথ্য যেখানে দেখা গেছে, ভরা পেটে সঙ্গম করলেই মৃত্যুর একধাপ এগিয়ে যাবেন আপনি।

সমীক্ষা বলছে, ভরা পেটে খাবার খেয়েই সঙ্গমে লিপ্ত হলে হার্ট অ্যাটাকের ঝুঁকি বাড়ছে। তবে শুধু হার্ট অ্যাটাকই নয় স্ট্রোকও ঘটে যেতে পারে যে কোনো সময়। যৌন মিলনে উত্তেজনা বজায় রাখতে এবং সর্বাধিক তৃপ্তি পেতে কখনোই ভরা পেটে সঙ্গমে লিপ্ত হবেন না।

বিশেষজ্ঞদের মতে, রাতের বেলার বদলে ভোরবেলা যৌনমিলনে লিপ্ত হলে সঙ্গম অনেক বেশি দীর্ঘস্থায়ী হয়। কারণ ভোরবেলা পেট অনেকটা খালি থাকে এবং খাবারও পুরোপুরি হজম হয়ে যায়, যার ফলে শরীরের উপর কম চাপ পড়ে। সুস্থতার চাবিকাঠি ভালোবাসার সম্পর্ক।

সূত্র: এশিয়ানেট নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *