রেকর্ড গড়া সাকিবকে নিয়ে সতীর্থদের উচ্ছ্বাস

রেকর্ড গড়া সাকিবকে নিয়ে সতীর্থদের উচ্ছ্বাস

খেলা

মার্চ ৭, ২০২৩ ৫:৩৬ অপরাহ্ণ

সাকিব আল হাসানের অলরাউন্ড নৈপুণ্যে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ খেলায় দাপুটে জয় পায় বাংলাদেশ।

টার্গেট তাড়ায় সাকিব আল হাসানের বাঁহাতি স্পিনে বিভ্রান্ত হয়ে ১৯৬ রানে অলআউট হয় ইংল্যান্ড। ৫০ রানের জয়ে হোয়াইটওয়াশ এড়ায় টাইগাররা।

এদিন ব্যাট হাতে ৭১ বলে ৭টি বাউন্ডারির সাহায্যে ৭৫ রান আর বল হাতে ১০ ওভারে মাত্র ৩৫ রান খরচায় ৪ উইকেট শিকার করেন সাকিব। ৪ উইকেট শিকারের মধ্য দিয়ে ওয়ানডেতে প্রথম বাংলাদেশি হিসেবে সাকিব স্পর্শ করেন ৩০০ উইকেটের মাইলফলক। এমন কৃর্তী গড়ায় জাতীয় দলের সতীর্থরা সাকিবকে অভিনন্দন জানান।

বয়সভিত্তিক ক্রিকেট থেকে শুরু করে এখনও পর্যন্ত দেড় যুগ ধরে সাকিবের সঙ্গে খেলে যাচ্ছেন মুশফিকুর রহিম। সোমবার ম্যাচ শেষে ড্রেসিং রুমে সাকিবের সঙ্গে হাস্যোজ্জ্বল ছবি তুলে নিজের ফেসবুকে পোস্ট করে অভিনন্দন জানান মুশফিক।

তিনি লেখেন, ৩০০ ওয়ানডে উইকেটের মাইলফলক ছোঁয়ায় অভিনন্দন সাকিব। তোমাকে নিয়ে সত্যিই গর্বিত।

ড্রেসিংরুমে সাকিবের সঙ্গে হাসিমুখের ছবি পোস্ট করে নাজমুল হোসেন শান্ত লিখেছেন, ওয়ানডেতে ৩০০ উইকেটের জন্য অভিনন্দন ভাই। তৃতীয় অলরাউন্ডার হিসেবে ৬ হাজার রান ও ৩০০ উইকেটের মাইলফলকের জন্য।

সাকিবকে অভিনন্দন জানিয়ে মেহেদী হাসান মিরাজ লেখেন, ৩০০ ওয়ানডে উইকেট শিকারি প্রথম বাংলাদেশি বোলার হওয়ার জন্য অভিনন্দন সাকিব ভাই। আপনার কাছ থেকে আরও শিখতে মুখিয়ে আছি।

পেস বোলার মোস্তাফিজুর রহমান লিখেছেন, বাঁহাতি স্পিনারদের মধ্যে দ্রুততম হিসেবে ৩০০ ওয়ানডে উইকেটের মাইলফলকে পা রাখায় অভিনন্দন সাকিব ভাই। আপনার আরও সাফল্যময় পথচলার অপেক্ষায় আছি।

নুরুল হাসান সোহান লেখেন, অবিশ্বাস্য একজন ক্রিকেটারের অসাধারণ এক অর্জন। প্রথম বাংলাদেশি হিসেবে ওয়ানডেতে ৩০০ উইকেটের মাইলফলক ছোঁয়ায় অভিনন্দন সাকিব ভাই।

এছাড়াও অভিনন্দন জানান লিটন কুমার দাস, তাসকিন আহমেদ, সৈয়দ খালেদ আহমেদসহ ক্রিকেটারদের অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *