রাস্তায় প্ল্যাকার্ড নিয়ে বর খুঁজছেন তরুণী, অতঃপর...

রাস্তায় প্ল্যাকার্ড নিয়ে বর খুঁজছেন তরুণী, অতঃপর…

মজার খবর

সেপ্টেম্বর ১৭, ২০২৩ ১১:৩০ পূর্বাহ্ণ

ডেটিংঅ্যাপে খুঁজতে খুঁজতে বিরক্ত, কোনোভাবেই পাচ্ছেন না মনের মানুষ; যাকে স্বামী বানাতে পারেন। এ কারণে শেষমেষ প্ল্যাকার্ড নিয়ে রাস্তায় নেমে পড়েছেন এক মার্কিন তরুণী। তাতে লেখা— ‘স্বামী খুঁজছি’। এমন অদ্ভুত উপায়ে তার জীবনসঙ্গী খোঁজার চেষ্টা সম্প্রতি ভাইরাল হয়েছে সামাজিকমাধ্যমে।

নাম ক্যারোলিনা গেইতস। বয়স ২৯। তিনিই নিউইয়র্কের রাস্তায় রাস্তায় প্ল্যাকার্ড নিয়ে স্বামী খুঁজে বেড়াচ্ছেন।

কারণ সম্পর্কে ক্যারোলিনা বলেন, বন্ধুদের সঙ্গে আমার কথা হয়েছিল যে, ডেটিংঅ্যাপে কাজ হচ্ছে না। কারণ এতে চ্যাট করতে অনেক সময় লাগে।

এ কারণে স্বামী খুঁজতে প্ল্যাকার্ড নিয়ে হয়তো রাস্তায়ই নেমে যাবেন— এ কথা মজার ছলে বলেছিলেন বন্ধুদের সামনে। তবে শেষপর্যন্ত সত্যিই যে সেই কাজ করবেন, তা তখন বুঝতে পারেননি এ তরুণী।

ইনস্টাগ্রামে ভাইরাল ভিডিওতে দেখা যায়, রাস্তায় ‘স্বামী খুঁজছি’ প্ল্যাকার্ড নিয়ে দাঁড়িয়ে রয়েছেন ক্যারোলিনা। আর তা নজরেও পড়ছে অনেকের।

মার্কিন এ তরুণী বলেন, মানুষের প্রতিক্রিয়া সবসময় ইতিবাচক। এটি আমাকে অনেক শক্তি দেয়। আমার ভালোই লাগছে।

তিনি বলেন, আমি আমার স্বাচ্ছন্দ্যের জায়গা থেকে বেরিয়ে আসার জন্য এটি করি। মানুষ সবসময় বলে, ‘যাও মেয়ে, তোমার স্বামী খুঁজে নাও’। মজার বিষয় হলো, আমি সত্যিই এটি করছি।

কিন্তু এই চেষ্টা কি সফল হবে? এভাবে স্বামী খুঁজে পাবেন ক্যারোলিনা?

একটি ভিডিওতে দেখা যায়, প্ল্যাকার্ড হাতে দাঁড়িয়ে থাকার সময় এক যুবক এসে ক্যারোলিনাকে কোলে তুলে নেন। পরে তরুণী জানান, শেষমেষ এক ব্যক্তি চিহ্ন দেখে আমাকে কোলে তুলে নেয়। তার সঙ্গে এখন আমার যোগাযোগ চলছে। দেখা যাক ভবিষ্যতে কী হয়। এ মুহূর্তে আমরা কেবল কথাই বলছি।

সূত্র: এনডিটিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *