রাতের পার্টিতে অজয়-কাজলের মেয়ে, ছড়িয়ে পড়ল ছবি

রাতের পার্টিতে অজয়-কাজলের মেয়ে, ছড়িয়ে পড়ল ছবি

বিনোদন স্পেশাল

মে ২১, ২০২৩ ৩:১৬ অপরাহ্ণ

বলিউডে পা রাখেননি এখনো। তার আগেই বলিপাড়ায় বেশ পরিচিত হয়ে উঠেছেন। ছবিতে না হলেও একের পর এক পার্টিতে মুখ দেখা যায় তার। তিনি অভিনেতা অজয় দেবগন ও কাজলের মেয়ে নিসা দেবগন। বয়স সবে ২০। এর মধ্যেই নিজের পরিচিতি তৈরি করেছেন নিসা। এই পরিচিতি অবশ্য পেশার কারণে নয়, নিজের জীবনযাপনের কারণে।

নিত্যদিনই পার্টি করতে দেখা যায় কাজল-কন্যাকে। কখনো শাহরুখ-পুত্র আরিয়ান খানের সঙ্গে, কখনো আবার সইফ আলি খানের ছেলে ইব্রাহিম আলি খানের সঙ্গে। সেই সব পার্টিতে দেখা মেলে নিসার প্রিয় বন্ধু থুড়ি ওরিরকে। ভারতীয় গণমাধ্যম জানায়, জন্মদিন থেকে ছুটি কাটানো, সব জায়গাতেই নিসার পাশেই থাকেন তার প্রিয় বন্ধু ওরি। এ বার লন্ডনেও এক পার্টিতে দেখা মিলল তাদের।

লন্ডনের এক নামী ক্লাবে সোনালি রঙের পোশাক পরে ওরির সঙ্গে পার্টিতে মাতলেন নিসা। সামাজিক যোগাযোগা মাধ্যমে ভাইরাল হল সেই ছবি।

তবে পার্টিতে যে শুধু তারা দু’জনেই উপস্থিত ছিলেন, তা নয়। ছবিতে দেখা যায় তাদের অন্য বন্ধুদেরও। তবে নিসা যে তাদের সবার থেকে আলাদা, তা বোঝা গেল ওরির পোস্ট করা ছবিতে। ইনস্টাগ্রাম স্টোরিতে সবার সঙ্গে ছবি শেয়ার করলেও শুধু নিসা ও তার ছবি পোস্ট করতে ভোলেননি ওরি। ছবিতে দেখা যাচ্ছে, একে অপরের খুব কাছাকাছি রয়েছেন নিসা ও ওরি।

শোনা যাচ্ছে, বাবা-মায়ের মতো চলচ্চিত্রে নাম লেখাবেন নায়সা। এ বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে অজয় দেবগন বলেছিলেন- আমি জানি না এই মুহূর্তে নায়সা কী চায়। কারণ সিনেমা নিয়ে কখনো কোনো আগ্রহ দেখায়নি। যদিও বাচ্চাদের মন বদলে যায়। আমি জানি না। নায়সা এখন বিদেশে পড়াশোনা করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *