রাজকুমারের প্রভাব থাকবে: অপু

রাজকুমারের প্রভাব থাকবে: অপু

বিনোদন

এপ্রিল ৬, ২০২৪ ৪:২৫ অপরাহ্ণ

 

ঈদের সিনেমা মুক্তির তালিকা এরই মধ্যে প্রকাশিত হয়েছে। ১২ থেকে ১৩টি সিনেমা এবার মুক্তি দেওয়া হবে। তার মধ্যে সবচেয়ে আলোচিত ও বিগ বাজেটের সিনেমা শাকিব খানের রাজকুমার। সেই সিনেমা নিয়ে নিজের আশার কথা শোনালেন অভিনেত্রী অপু বিশ্বাস।

এ অভিনেত্রীর আসন্ন ঈদে নতুন কোনো সিনেমা মুক্তি পাচ্ছে না। তিনি ব্যস্ত আছেন তার ব্যবসায়িক কার্যক্রম নিয়ে। আশাবাদী ঈদুল আজহায় নতুন সিনেমা নিয়ে প্রেক্ষাগৃহ মাতাতে আসবেন তিনি।

অপু বলেন, ‘আমি সিনেমার মানুষ। দেশের সিনেমা এগিয়ে যাওয়ায় আমারও ভূমিকা রয়েছে। ভালো লাগে যখন দেখি সবাই আমাদের দেশের সিনেমার প্রশংসা করছে।

এরপর এবার ঈদে মুক্তির অপেক্ষায় থাকা সিনেমা নিয়ে কথা বলেন এ নায়িকা। জানালেন, মুক্তির তালিকা আরেকটু ছোট হলে প্রযোজক ও পরিচালকদের জন্য ভালো হতো।

অপু বলেন, ‘এবার ঈদে রাজকুমারের মতো বিগ বাজেটের সিনেমা মুক্তি পাচ্ছে। নিঃসন্দেহে এই সিনেমাটি মুক্তির অপেক্ষায় থাকা সব সিনেমার ওপর প্রভাব ফেলবে। হলের দিক থেকেও এগিয়ে থাকবে। তাই আমি বলব প্রযোজক ও পরিচালকরা তাদের সিনেমা এভাবে হাড্ডাহাড্ডি করে মুক্তি না দিয়ে গোটা বছর ধরে মুক্তি দিলে হলও পেত, ইন্ডাস্ট্রির জন্যও ভালো হতো। তবে সবার জন্যই শুভকামনা থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *