রাগ ভাঙাতে যা করেন শাকিব খান, ফাঁস করলেন বুবলী

রাগ ভাঙাতে যা করেন শাকিব খান, ফাঁস করলেন বুবলী

বিনোদন স্পেশাল

এপ্রিল ১০, ২০২৪ ১০:১৩ পূর্বাহ্ণ

শাকিব খান বুবলীর সম্পর্ক নিয়ে দর্শকের কৌতূহলের শেষ নেই। কিং খান এ সব নিয়ে কিছু না বললেও মাঝেমধ্যে মুখ খোলেন বুবলী। এবার তো একেবারে খোলা বইয়ের মতো নিজেকে মেলে ধরলেন।

শাকিবের সঙ্গে কাটানো দাম্পত্য সময় নিয়ে কথা বলেন বুবলী। তার ভাষায়, ‘আমাদের দুজনের মধ্যে একটা মিল আছে, আমি যখন চুপচাপ থাকি তখন চুপচাপ। আবার পরিবারের সঙ্গে থাকলে খুব কথা বলি। শাকিব খান কিন্তু সেটে চুপচাপ থাকেন। আবার যখন বন্ধুমহলে থাকেন তখন খুব আড্ডাবাজ। বিষয়টি আসলে পরিস্থিতির ওপর নির্ভর করে।’

এ সময় শাকিবের রাগ প্রসঙ্গে বীরের মা বলেন, তার রাগ প্রচুর। রেগে গেলে চুপ হয়ে যান, তবে প্রকাশ করেন না। বুঝে নিতে হয়। আমিও তখন চুপচাপ হয়ে যাই। তাকে বোঝাতে চেষ্টা করি। রাগটা সঠিক হলে বোঝাতে চাই। আর না হলে সময় নিই যে তিনি হয়তো বুঝতে পারবেন। আর উল্টো দিকে আমি সহজে রাগি না। খুব যৌক্তিকভাবে রাগ করি। রাগটা আসলে তেমন নয়, প্রতিক্রিয়া দেখাই। রাগ ভাঙাতে শাকিব খানই এগিয়ে আসেন।’

২০২২ সালের ২৭ সেপ্টেম্বর বেবি বাম্পের ছবি প্রকাশ করে সামাজিক যোগাযোগমাধ্যমে হইচই ফেলে দেন বুবলী। এরপর ৩০ সেপ্টেম্বর সকালে এই অভিনেত্রী জানান তার সন্তানের পিতা শাকিব খান। এর কিছুক্ষণ পরই সন্তানের স্বীকৃতি দিয়ে শাকিব জানান শেহজাদ খান বীর তার পুত্র।

সেসময় বুবলী জানিয়েছিলেন, ২০১৮ সালের ২০ জুলাই শাকিবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০২০ সালের ২১ মার্চ তাদের সন্তান শেহজাদের জন্ম হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *