রাইস ব্র্যান তেলের উৎপাদন বৃদ্ধির জন্য করণীয় নির্ধারণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

জাতীয়

আগস্ট ১৭, ২০২২ ৪:৫৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ ট্রেড এন্ড ট্যারিফ কমিশনে রাইস ব্র্যান তেলের উৎপাদন বৃদ্ধির জন্য করণীয় নির্ধারণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ১৭ আগস্ট, বুধবার বেলা ১০টায় কমিশনের সভাকক্ষে এই কর্মশালা অনুষ্ঠিত হয়। সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ট্রেড এন্ড ট্যারিফ কমিশনের চেয়ারম্যান (সরকারের সচিব) মাহফুজা আখতার। কর্মশালায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন কমিশনের উপপ্রধান (চঃ দাঃ) মোঃ মাহমুদুল হাসান।

এছাড়া আলোচক হিসাবে উপস্থিত ছিলেন বাণিজ্য মন্ত্রণালয়ে অতিরিক্ত সচিব (আইআইটি) এ কে এম আলী আহাদ খান, জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) এ. এইচ. এম. সফিকুজ্জামান এবং কমিশনের সদস্য (বাণিজ্য নীতি) শাহ মোঃ আবু রায়হান আলবেরুনী।

কর্মশালায় বাণিজ্য মন্ত্রণালয়, কৃষি মন্ত্রণালয়, শিল্প মন্ত্রণালয়, টিসিবি, বিএসটিআই, বিআরআরআই, ডিএই, ডিএএম, ডিএলএস, পিএমও, এনএসআই, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, ক্যাব, এফবিসিসিআই, রাইস ব্র্যান তেল উৎপাদনকারী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ও সমিতির অন্যান্য সদস্য এবং ফিড ইন্ডাস্ট্রিজ এসোসিয়েশন অব বাংলাদেশ এর প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। এছাড়া কমিশনের সদস্যবৃন্দ, কমিশন সচিব এবং অন্যান্য কর্মকর্তাগণ কর্মশালায় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *