যোগী আদিত্যর পা ছুঁয়ে প্রণামের কারণ জানালেন রজনীকান্ত

যোগী আদিত্যর পা ছুঁয়ে প্রণামের কারণ জানালেন রজনীকান্ত

বিনোদন

আগস্ট ২৩, ২০২৩ ১২:৩৫ অপরাহ্ণ

ভারতের উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের পা ছুঁয়ে প্রণাম করে বিতর্কের মুখে পড়েন তামিল সিনেমার সুপারস্টার রজনীকান্ত। ৭২ বছর বয়সি রজনীকান্তের এমন আচরণে বিস্মিত নেটিজেনরা। গত কয়েক দিন ধরে বিষয়টি নিয়ে নেটদুনিয়ায় জোর চর্চা চলছে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, দেশজুড়ে তুমুল সাফল্য পেয়েছে রজনীকান্ত অভিনীত ছবি ‘জেলার’। সেই ছবির বিশেষ প্রদর্শনীতে উত্তরপ্রদেশ যান অভিনেতা। সেখানে গিয়ে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন অভিনেতা।

সেখানে গিয়ে বছর ৫২-এর যোগীর পা ছুঁয়ে প্রণাম করেন ৭২ বছরের এই অভিনেতা। তাতেই বেজায় ক্ষুব্ধ তার অনুরাগীরা। রীতিমতো ক্ষোভ প্রকাশ করতে থাকেন তারা।

অবশেষে চেন্নাইতে ফিরেই বিষয়টি নিয়ে মুখ খুললেন রজনীকান্ত। লখনৌ থেকে চেন্নাইয়ে ফেরার পর বিমানবন্দরে সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েন রজনীকান্ত। এ সময় তিনি বলেন, ‘সন্ন্যাসী বা যোগীকে সবসময়ই পা ছুঁয়ে প্রণাম করি। তা সে ছোট হোক বা বড় হোক। সে যে প্রতিষ্ঠানের সঙ্গেই যুক্ত থাকুক না কেন, আমি তাকে এভাবেই সম্মান করি।’

নেলসন দিলীপ কুমার নির্মিত ‘জেলার’ সিনেমা গত ১০ আগস্ট বিশ্বব্যাপী দুই হাজার ৯০০ পর্দায় মুক্তি পেয়েছে। মুক্তির আগে যে উত্তাপ ছড়িয়েছিল, মুক্তির পর তা আরও বেড়েছে। ১০ দিনে ৪৭৪ কোটি রুপি, যা  বাংলাদেশি মুদ্রায় ৬২২ কোটি ২৬ লাখ টাকার বেশি আয় করেছে এটি।

রজনীকান্ত ছাড়াও এ সিনেমায় অভিনয় করেছেন— মোহনলাল, জ্যাকি শ্রফ, তামান্না ভাটিয়া, রামায়্যা, যোগী বাবু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *