তোর মতো খাঁটি প্রেমিক আমি জীবনেও দেখিনি: ওমর সানীকে মিশা সওদাগর

তোর মতো খাঁটি প্রেমিক আমি জীবনেও দেখিনি: ওমর সানীকে মিশা সওদাগর

বিনোদন স্পেশাল

মে ৭, ২০২৪ ৮:৩৪ পূর্বাহ্ণ

ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানীর জন্মদিন সোমবার। বিশেষ এই দিনে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসা ও শুভেচ্ছাবার্তায় ভাসছেন এই তারকা।

যাদের মধ্যে রয়েছেন এই নায়কের বন্ধু অভিনেতা মিশা সওদাগর। জন্মদিনে ওমর সানীকে ‘খাঁটি প্রেমিক’ বলে সম্বোধন করেছেন তিনি। পাশাপাশি ফেসবুকে নিজেদের বেশ কিছু ছবি প্রকাশ করেছেন।

যেখানে একটি ছবিতে ওমর সানীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন মিশা আর দুজনে একসঙ্গে দাঁড়িয়ে বিজয় চিহ্ন দেখাচ্ছেন। আরেকটি ছবিতে শুধুই ওমর সানী ও মৌসুমী।

ছবিগুলো প্রকাশ করে ক্যাপশনে মিশা লিখেছেন, ‘গল্প, উপন্যাস, সিনেমা, নাটক আর ইতিহাসে অনেক প্রেমিকের গল্প শুনেছি কিন্তু তোর মতো খাঁটি প্রেমিক আমি জীবনেও দেখিনি। লও সালাম হে প্রেমিক। শুভ জন্মদিন হে প্রেমিক।’

মিশার সেই পোস্টে অনেকেই নায়ককে শুভেচ্ছা জানিয়েছেন। একইসঙ্গে মিশার মন্তব্যের সঙ্গে একমতও পোষণ করেছেন। কারণ ঢালিউডের অন্যতম সফল দম্পতি বলা হয় ওমর সানী-মৌসুমী জুটিকে। সিনেমার সূত্রে পরিচয়ের পর দীর্ঘদিন এক ছাদের নিচে কাটিয়ে দিয়েছেন এই দম্পতি।

উল্লেখ্য, ঢাকাই সিনেমার সাফল্যময় দশক নব্বইয়ের অন্যতম জনপ্রিয় ও সফল নায়ক ওমর সানীর জন্ম ১৯৬৯ সালের ৬ মে। জেলা বরিশাল। পরিবারের উৎসাহ আর বাবার অনুপ্রেরণায় রুপালি দুনিয়ায় পথচলা শুরু করেন সানী। দারাশিকো পরিচালিত ‘সুজন সখী’ সিনেমায় প্রথম কাজ করেন। এরপর একের পর এক ব্যবসাসফল ছবি উপহার দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *