যে কারণে আবারো এক হওয়ার গুঞ্জন উঠেছে রাজ-পরীর

যে কারণে আবারো এক হওয়ার গুঞ্জন উঠেছে রাজ-পরীর

বিনোদন স্পেশাল

জানুয়ারি ৬, ২০২৩ ১১:০৯ পূর্বাহ্ণ

ভালোবেসে ঘর বেঁধেছিলেন চিত্রনায়ক শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমনি। তবে সেই ঘরে ঝড় উঠেছে। একসঙ্গে আর থাকা হচ্ছে না তাদের! দুজনেই বিচ্ছেদের সিদ্ধান্তের বিষয়টি স্পষ্ট করেছেন। আনুষ্ঠানিক বিচ্ছেদের আগেই সোশ্যাল মিডিয়ায় নিজেদের ‘ম্যারিড স্ট্যাটাস’-এ পরিবর্তনও এনেছেন এই তারকা দম্পতি।

তবে এবার ফের গুঞ্জন উঠেছে একসঙ্গেই থাকছেন তারা। আর এমনটা ঘটার কারণ হলো রাজ-পরীকে নিয়ে অভিনেত্রী শিরিন শিলার সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া পোস্টকে কেন্দ্র করে। বুধবার (৪ ডিসেম্বর) রাত পৌনে ১২টার দিকে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন শিলা। যেখানে দেখা গেছে, পরীমনি ও রাজ একসঙ্গেই আছেন। এবং শিরিন শিলার সঙ্গে ভিডিওকলে কথা বলছেন। ছবিতে তাদের পুত্র রাজ্যকেও দেখা গেছে।

শিরিন শিলা সেই পোস্টে তিনি লেখেন, অভিনন্দন দোস্ত পরীমনি। সব ভুল-বোঝাবুঝির অবসান ঘটিয়ে আবার নতুন করে সুখের সংসার গড়ে তোলার জন্য। যারা পরিমনির সংসারে ভাঙন দেখে খুশি হয়েছিলে তারা বিষ খেয়ে মরে যাও। কারণ, যারা মানুষের সুখ দেখতে পারে না, তাদের বেঁচে থাকার কোনো অধিকার নেই। পরী-রাজ, রাজ্যের জয় হোক।

এই পোস্টের পর থেকে এখন আবারো শুরু হয়েছে নতুন করে আলোচনা।

শিলার এই পোস্টে বোঝা যাচ্ছে রাজ-পরীর মান-অভিমানের দ্বন্দ্বের অবসান ঘটেছে। তাদের মিলনে অনেক তারকা দম্পতিকে ধন্যবাদ-শুভকামনাও জানান।

এর আগে, রাজের বিরুদ্ধে গায়ে হাত তোলার অভিযোগ তুলে বিচ্ছেদের ঘোষণা দেন নায়িকা। গত বছরের শেষ দিনে বিচ্ছেদের ইঙ্গিত দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাস দেন পরীমনি।

এরপর নতুন বছরের প্রথম প্রহরেই রক্তমাখা বিছানার ছবি দিয়ে সংবাদ সম্মেলন করার কথা জানান। পরবর্তীতে আরেকটি স্ট্যাটাসে রাজের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ তোলেন তিনি।

যা নিয়ে হইচই পড়ে যায় দেশের শোবিজ অঙ্গনে। রীতিমতো টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়েছে তাদের দাম্পত্য কলহ। সংসার ভাঙার গুঞ্জন আরো জোরালো হয়। একই দিন অন্য স্ট্যাটাসে পরী তার ওপর গায়ে হাত তোলার মতো অভিযোগও করেন স্বামী রাজের বিরুদ্ধে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *