মাহি বিরক্ত হয়ে, ফিরিয়ে দিলেন পারিশ্রমিকের টাকা

বিনোদন

নভেম্বর ১, ২০২৩ ৪:২০ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। তবে চলচ্চিত্র জগতে অনেকদিন ধরেই কাজে ছিলেন না তিনি। তবে দীর্ঘদিন পর সম্প্রতি ডাক ওয়ার্ল্ড নামের একটি সিনেমার শুটিংয়ে করার জন্য শুয়েছিলেন মাহি।

তবে প্রথম দিনের শুটিংয়ের পরেই সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন মাহি। এমনকি এই সিনেমার জন্য নেওয়া পারিশ্রমিকের ৯ লাখ টাকাও ফিরিয়ে দিয়েছেন তিনি। কিন্তু হঠাৎ কেন এমনটা করলেন মাহি?

জানা গেছে, মোস্তাফিজুর রহমান মানিক নির্মিতব্য প্রথম দিন একটি দৃশ্য করার পর মাহির কাজ প্যাকআপ হয়। মাঝে এক দিন বিরতি দিয়ে কাজে যোগদানের কথা ছিল। এর মধ্যে প্রযোজকের একটি ভিডিও নজরে আসে অভিনেত্রীর। যা দেখে খুব বিরক্ত হন মাহি। সিনেমাতে কাজ করবেন না বলে পরিচালককে জানিয়ে দেন তিনি।

এ বিষয়ে মাহি বলেন, ‘আমি তো জানি না যে আরেকজন নায়িকা না পেয়ে আমাকে নিয়েছেন। এটি হতেই পারে। দোষের কিছু নয়। কিন্তু প্রযোজক যে ভঙ্গিতে, যে ভাষায় কথাটি গণমাধ্যমে বলেছেন, এটি আমার ভালো লাগেনি। তিনি আমাকে একজন ছোটখাটো নায়িকা হিসেবে বিবেচনা করেছেন। এতে আমি খুবই বিরক্ত বোধ করেছি। আমার কাছে এটি অপমানজনক মনে হয়েছে। তাই পরদিনই সিনেমাটি করব না বলে জানিয়ে দিয়েছি। এরপর পরিচালক থেকে বারবার যোগাযোগ করা হয়েছিল কিন্তু আমার সিদ্ধান্তে আমি অটল, আর করছি না সিনেমাটি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *