বিএনপি-জামায়াতের ডাকা ৭২ ঘণ্টা অবরোধে চট্টগ্রামে বাসে আগুন

রাজনীতি

নভেম্বর ১, ২০২৩ ৪:১৬ অপরাহ্ণ

চট্টগ্রামের কর্ণফুলী থানা এলাকায় চটগ্রাম-কক্সবাজার মহাসড়কে একটি বাসে আগুন দেওয়া হয়েছে। বুধবার (১ নভেম্বর) সকালে থানার ভেল্লাপাড়া ক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে।

অবরোধকারীরা প্রথমে যাত্রী নামিয়ে দিয়ে গাড়িটি ভাঙচুর করে। একপর্যায়ে গাড়িটিতে আগুন দেওয়া হয়। তবে এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

বিএনপি-জামায়াতের ডাকা ৭২ ঘণ্টা অবরোধের দ্বিতীয় দিন আজ বুধবার চট্টগ্রামে একটি বাসে আগুন দেয়। আজ সকাল আটটার দিকে নগরের কর্ণফুলী থানার ভেল্লাপাড়া ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটেছে।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন বলেন, পোশাক কারখানার শ্রমিকদের নামিয়ে দিয়ে বাসটি কর্ণফুলী থেকে পটিয়ার দিকে যাচ্ছিল। সামনে অবরোধকারীদের দেখে বাসটি ফিরে আসার চেষ্টা করে। পরে অবরোধকারীরা বাসটি আটকিয়ে সেখানে আগুন ধরিয়ে দেয়। বাসের চালক ও সহকারী দ্রুত নেমে যাওয়ায় প্রাণে বেঁচে যান।

ছবিতে দেখা যাচ্ছে বাসটির আগুন নেভানোর চেষ্টা করছেন পুলিশের এক সদস্য
ওসি বলেন, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন দ্রুত এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। ঘটনায় জড়িত ব্যক্তিদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।
ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আগুন দেওয়ার আগে স্লোগান দিয়ে বাসটি ভাঙচুর করা হয়। পরে সেখানে আগুন লাগিয়ে দেওয়া হয়। আগুনে বাসটি পুড়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *